সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
অসহায় পিতা-মাতার সাহায্যের আবেদন ছোট্ট রুকাইয়া বাঁচতে চায় | চ্যানেল খুলনা

অসহায় পিতা-মাতার সাহায্যের আবেদন ছোট্ট রুকাইয়া বাঁচতে চায়

চার বছরের ছোট্ট ফুটফুটে মেয়ে রুকাইয়া সুলতানা। বাবা-মায়ের কোল আলো করে থাকা মেয়েটি জীবনের পাপড়ি মেলার আগেই ধীরে ধীরে তার জীবন প্রদীপ নিভতে বসেছে। কিডনী ও লিভারের জটিল রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছে।
রুকাইয়া সাতক্ষীরা জেলার কলারোয়া পৌরসভাধীন তুলসীডাঙ্গা গ্রামের ২ নং ওয়ার্ডের কামার পাড়ার বাসিন্দা রাজিব হোসেন ও রুপালী দম্পতির মেয়ে।
রুকাইয়ার বাবা-মা জানান, তাদের দুই সন্তানের মধ্যে রুকাইয়া ছোট, রুকাইয়ার বড় ভাই চতুর্থ শ্রেণির ছাত্র। আড়াই বছর বয়স থেকে রুকাইয়ার কিডনী ও লিভারের সমস্যা প্রকাশ পেতে শুরু করে। সে সময় থেকে অদ্যাবধি সর্বস্ব দিয়ে মেয়ের চিকিৎসা করে চলেছেন। তাদের আয়ের একমাত্র উৎস একটি চায়ের দোকান। সংসারের ব্যয় নির্বাহ ও মেয়ের সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় অর্থের সংকুলান তারা করতে পারছেননা। বর্তমানে রুকাইয়ার দুটি কিডনীই ড্যামেজ, লিভারে পানি জমেছে। ইতোমধ্যে নিউমোনিয়ায় আক্রান্ত এবং প্র¯্রাবে ইনফেকশন দেখা দিয়েছে। রক্তে প্লাটিলেট কম থাকায় এখন পর্যন্ত পর্যায়ক্রমে ৭ ব্যাগ প্লাটিলেট দেওয়া হয়েছে। ডাক্তারের পরামর্শ মোতাবেক তার যক্ষা পরীক্ষা করতে দেওয়া হয়েছে। রুকাইয়া বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু বিভাগের কিডনী ওয়ার্ডের ৩য় তলার ৮নং বেডে চিকিৎসাধীন রয়েছে।
রুকাইয়ার মা রুপালী খাতুন অশ্রুসজল নয়নে বলেন, রুকাইয়ার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। টাকার অভাবে মেয়ের সুচিকিৎসার ব্যবস্থা করতে পারছিনা। আমার মেয়েটি কী টাকার অভাবে সুচিকিৎসা না পেয়ে এভাবে ধুকে ধুকে চোখের সামনে মারা যাবে?
চোখের সামনে সন্তানের এমন নিদারুন কষ্ট ও অজানা আশঙ্কায় ক্ষণে ক্ষণে কেঁপে উঠছে মায়ের মন। দেশের ও প্রবাসী সকল দয়াবান ব্যক্তি এবং মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেছেন রুকাইয়ার অসহায় বাবা-মা। রুকাইয়ার বিষয়ে সার্বিক খোঁজ-খবর ও সাহায্য পাঠানোর জন্য ০১৮৩৮৬৭৩৬৩৭ (পিতা) এবং মায়ের ০১৩২০৪৭৬৩১১ ( নগদ একাউন্ট) নম্বর মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তারা।

https://channelkhulna.tv/

পাশে দাড়াই আরও সংবাদ

তালায় চিকিৎসার জন্য সহায়তা চান মনজিলা বেগম

ব্রেইন ক্যান্সারে আক্রান্ত জাকির হোসেন বাচতে চায়

স্বপনের দুটি কিডনি নষ্ট নতুন জীবন ফিরে পেতে অসহায় পিতার আকুতি

অসহায় পিতা-মাতার সাহায্যের আবেদন ছোট্ট রুকাইয়া বাঁচতে চায়

বন্যার্তদের পাশে দাঁড়ালেন মুশফিক

চিকিৎসার অভাবে এসএসসি পরীক্ষা দেওয়া হচ্ছেনা মেধাবী শিক্ষার্থী রোজিনার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।