সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আইপিএলে নতুন দলে মুস্তাফিজ | চ্যানেল খুলনা

আইপিএলে নতুন দলে মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নতুন দল পেলেন মুস্তাফিজুর রহমান। ২ কোটি রুপিতে তাকে দলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। অন্য কোনো দল আগ্রহ প্রকাশ না করায় ভিত্তি মূল্যেই মুস্তাফিজকে পেয়েছে দিল্লি।
২০১৬ আসর দিয়ে আইপিএলে অভিষেক হয় মুস্তাফিজের। ১ কোটি ৪০ লাখ রুপিতে সেবার তাকে দলে নিয়েছিল হায়দরাবাদ। দুর্দান্ত বোলিংয়ে প্রথম আসরেই বাজিমাত করে হায়দরাবাদকে শিরোপা জেতাতে অবদান রেখেছিলেন বাঁহাতি এই পেসার। ১৭ উইকেট নিয়ে সেই আসরের ‘ইমার্জিং প্লেয়ার অব দা টুর্নামেন্ট’ স্বীকৃতি জিতেছিলেন মুস্তাফিজ।

এরপর মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতেও আইপিএল মাতিয়েছেন বাঁহাতি এই পেসার। আইপিএলের সর্বশেষ আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন তিনি। স্লোয়ার, কাটারে দারুণ বোলিং করেছিলেন মুস্তাফিজ। যেখানে ১৪ ম্যাচে নিয়েছিলেন ১৪ উইকেট।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর আগে দুর্দান্ত ফর্মে রয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ পাঁচ ম্যাচের পাঁচটিতেই ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। এমন ফর্মে থাকার পরও ২ কোটি ভিত্তিমূল্যে থাকা সাকিবকে প্রথম রাউন্ডের ডাকে নেয়নি কোনো দল।
২০০৯ সালে প্রথমবারের আইপিএলের নিলামে উঠলেও সেবার দল পাননি সাকিব। ২০১১ আসরের আগে তাকে ৪ লাখ ২৫ হাজার ডলারে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। ২০১৪ আইপিএলের আগে কলকাতা তাকে ধরে রাখে ২ কোটি ৮০ লাখ রুপিতে।
২০১১ থেকে টানা সাত মৌসুমের ছয়টিতে খেলেছিলেন এই দলে। কলকাতার দুটি শিরোপা জয়ের অংশ ছিলেন তিনি। এরপর সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন সাকিব। ২০১৮ আইপিএলের আগে তাকে ২ কোটি রুপিতে দলে নিয়েছিল হায়দরাবাদ।
আইপিএলের সর্বশেষ মৌসুমে কলকাতার হয়ে খেলেছেন বাংলাদেশের অভিজ্ঞ এই অলরাউন্ডার। ২ কোটি ভিত্তিমূল্যের সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে নিয়েছিল তারা। যদিও দলটির হয়ে ভালো করতে পারেননি সাকিব।
পুরো মৌসুমে পুরো মৌসুমে ৮ ম্যাচ খেলা সাকিবের ব্যাট থেকে এসেছিল মোটে ৪৭ রান। বল হাতে সাকিবের শিকার ছিল মাত্র ৪ উইকেট। আইপিএলে এখন পর্যন্ত ৭১ ম্যাচ খেলেছেন সাকিব। যেখানে ৭৯৩ রান করার সঙ্গে বল হাতে নিয়েছেন ৬৩ উইকেট।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

অস্ত্রোপচার করাতে হচ্ছে ইংলিশ তারকার

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

বড় লাফ দিয়ে সাকিবের ঘাড়ে নিশ্বাস ফেলছেন হাসারাঙ্গা

সোলাদানা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে কেএমপি কমিশনার

ফকিরহাট আর্দশ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।