সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
আওয়ামী লীগে কোন বিভেদ নেই, নৌকার পক্ষে সবাই ঐক্যবদ্ধ | চ্যানেল খুলনা

খুলনা ৪ আসনের নৌকার প্রার্থী সালাম মূর্শেদীর সংবাদ সম্মেলন

আওয়ামী লীগে কোন বিভেদ নেই, নৌকার পক্ষে সবাই ঐক্যবদ্ধ

রূপসা তেরখাদা দিঘলিয়ায় আওয়ামী লীগের মধ্যে কোন বিভেদ নেই যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে বিশ্বাসী তারা সবাই আজ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত খুলনা ৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আব্দুস সালাম মূর্শেদী  বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ দাবি করেন। তিনি বলেন সম্প্রতি গোপালগঞ্জের নিজ জন্মভূমিতে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা এক জনসভায় দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, “যদি আমাকে ভালোবাসেন তাহলে নৌকায় ভোট দিন”। সভানেত্রীর এ কথার পর সকল মতপার্থক্য ভুলে আজ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী নৌকার পক্ষে অবস্থান নিয়েছেন।
সংসদ সদস্য প্রার্থী সালাম মূর্শেদী লিখিত বক্তব্যে বলেন, স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্ত্তজা রশিদী দারা বিভিন্ন সংস্থায় তার বিরুদ্ধে মিথ্যা বানোয়ট ও ভিত্তিহীন অভিযোগ দিয়ে এলাকার শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশকে অশান্ত করার চেষ্টা করছে। আমার নির্বাচনী পোলিং এজেন্টদের সন্ত্রাসী মাদক স¤্রাট আখ্যা দেওয়ার ঘটনাটি নিন্দনীয়। স্বতন্ত্র প্রার্থী দারা নিজেকে শেখ হাসিনার কর্মী দাবী করলেও আওয়ামী লীগের তৃণমূল নেতাদের নিয়ে কটুক্তি করে নিজেই অর্বাচীনের পরিচয় দিয়েছেন।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ প্রার্থী স্বতন্ত্র প্রার্থী দারার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে বলেন, কারো কারো ব্যাক্তিগত পর্যায়ের তুচ্ছ ঘটনাকে নির্বাচনী রং মেখে নির্বাচনী শান্ত পরিবেশকে অশান্ত করতে উসকানি দিচ্ছেন।
নৌকার প্রার্থী দাবি করেন, নির্বাচনের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইন প্রয়োগকারী সংস্থা সম্পূর্ণ নিরপেক্ষ ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন। ফলে তার নির্বাচনী এলাকায় সহিংসতা হওয়ার কোন আশংকা নেই।
তিনি বলেন, বিশ^ব্যাপী অর্থনৈতিক মন্দার মধ্যেও উন্নয়নসহ সব সূচকে বাংলাদেশ আজ বিশ^ দরবারে রোল মডেল। রূপসা তেরখাদা দিঘলিয়া ও উন্নয়ন মহাসড়কে সংযুক্ত। এ অঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে অসংখ্য ব্রীজ কালভাট, রাস্তাঘাট নির্মাণ, ধর্মীয় উপসানালয় উন্নয়ন, স্বাস্থ্য চিকিৎসাসহ ভূমিহীনদের বাসস্থানের ব্যবস্থা করা হয়েছে। ফলে এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তনসহ এ অঞ্চলের অর্থনীতিতে গতি ফিরেছে। জেলখানা ঘাটের ভৌরব নদীতে একটি ঝুলন্ত সেতু ও ঢাকার সাথে চার লেনের রাস্তা নির্মাণের প্রকল্প নিয়ে কাজ শুরু হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে নির্ভয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিতের আহবান জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নৌকার প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট এ্যাড. এম এম মজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সরফুদ্দিন বিশ^াস বাচ্চু, মো. কামরুজ্জামান জামাল, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফ এম ওহিদুজ্জামান, দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, খুলনা মহানগর যুবলীগের সভাপতি শফিকুর রহমান পলাশ, হিন্দু বৌদ্ব খ্রিস্টান এক্য পরিষদের সভাপতি অধ্যাপক শ্যামল কুমার দাসসহ যুবলীগ ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা সম্ভব : হেলাল

খুলনা সদর থানা বিএনপির নির্বাহী কমিটির সভা

যারা স্বাধীনতার কথা চিন্তাও করেনি, তারা স্বাধীনতাযুদ্ধের কৃতিত্ব হাইজ্যাক করে বসে আছে: মেজর হাফিজ

জেলায় জেলায় আজিজ ও বেনজিরদের খুঁজে বের করার দাবি নাগরিক ঐক্য’র

প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষ : এমপি রশীদুজ্জামান

শেখ রাসেল পরিষদ খুলনার তিন থানার সম্মেলন অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।