সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আফগানিস্তান সিরিজে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াডে মুনিম | চ্যানেল খুলনা

আফগানিস্তান সিরিজে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াডে মুনিম

ওয়ানডে সিরিজ শুরুর আগেই আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের এই ঘোষিত স্কোয়াডে নতুন মুখ মুনিম শাহরিয়ার। এছাড়া টি-টোয়েন্টি দলে ফেরানো হয়েছে লিটন দাস ও মুশফিকুর রহিমকে। দুজনই ঘরের মাঠে পাকিস্তান সিরিজের টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন।

১৪ জনের এই দলে সবশেষ টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন ৬জন। এরা হলেন সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, নুরুল হাসান সোহান, শামিম পাটুয়ারি ও আকবর আলী।
গেল বছর নভেম্বরের মাঝামাঝি ঘোষিত সেই স্কোয়াডে থাকা ইয়াসির আলি রাব্বি ও শহিদুল ইসলামও আছেন আসন্ন টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে। এছাড়া সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) হতাশা জনক পারফর্ম করলেও নাঈম শেখকে স্কোয়াডে রেখে দিয়েছেন নির্বাচকরা।
এদিকে করোনা আক্রান্ত হওয়ার কারণে বিপিএলের শুরুতে খেলতে পারেননি মুনিম। পরবর্তীতে সুস্থ হয়ে ৬ ম্যাচে ১৭৮ রান করেন ২৩ বছর বয়সী এই ব্যাটার। টুর্নামেন্ট শেষ করেছেন ১৫২.১৩ স্ট্রাইক রেটে।
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ২৫ বলে ৪৫, সিলেট সানরাইজার্সের বিপক্ষে ২৮ বলে ৫১, মিনিস্টার ঢাকার বিপক্ষে রান তাড়ায় ২৫ বলে গুরুত্বপূর্ণ ৩৭ রান করেছেন তিনি। আর ফাইনালে ওঠার আগে প্রথম কোয়ালিফারে কুমিল্লার ভিক্টোরিয়ান্সের বিপক্ষে করেছেন ৩০ বলে ৪৪।
স্কোয়াডে ডাক পাওয়া প্রসঙ্গে ক্রিফ্রেঞ্জিকে মুনিম বলেন, ‘সত্যি বলতে খুব ভালো লাগছে, আমি চেষ্টা করব সুযোগ পেলে যেন সেরাটা দিয়ে পারফর্ম করতে পারি এবং জায়গাটা ধরে রাখতে পারি। বাকিটা ওপর ওয়ালার ইচ্ছা উনি যেভাবে চাইবেন সেভাবেই হবে সব।’
আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি সুপার লিগের অংশ। প্রতিটি ম্যাচ জিতলে ১০ পয়েন্ট করে পাওয়া যাবে। যা কাজে লাগবে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে সরাসরি খেলার টিকিট পেতে। ২৩ ফেব্রুয়ারি হবে সিরিজের প্রথম ওয়ানডে। এরপর ২৫ ও ২৮ ফেব্রুয়ারি হবে বাকি দুটি ওয়ানডে। সিরিজের ২টি টি-টোয়েন্টির ভেন্যু ঢাকা, অনুষ্ঠিত হবে ৩ ও ৫ মার্চ।
২ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াড:
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মাহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহামদ নাঈম শেখ।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

অস্ত্রোপচার করাতে হচ্ছে ইংলিশ তারকার

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

বড় লাফ দিয়ে সাকিবের ঘাড়ে নিশ্বাস ফেলছেন হাসারাঙ্গা

সোলাদানা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে কেএমপি কমিশনার

ফকিরহাট আর্দশ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।