সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ২৫শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
আবারও নৌকার মাঝি হতে মনোনয়ন ফর্ম কিনলেন হাবিবুন নাহার | চ্যানেল খুলনা

আবারও নৌকার মাঝি হতে মনোনয়ন ফর্ম কিনলেন হাবিবুন নাহার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) সংসদীয় আসন থেকে আবারও নৌকার প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফর্ম কিনেছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক এর সহধর্মিণী বেগম হাবিবুন নাহার।

বাগেরহাট-৩ আসন থেকে বেগম হাবিবুন নাহার তিন বার আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এরপর সে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপ-মন্ত্রীর দায়িত্ব পালন করেন।

রবিবার (১৯ নভেম্বর) সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোঃ রেদওয়ান মারুফ।

মনোনয়ন ফর্ম সংগ্রহকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস. এম. কামাল হোসেন, মোংলা উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দিলীপ কুমার মন্ডল, ধানমণ্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সুজাউদ্দিন (তুহিন), ঢাকা দক্ষিনের স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য পিন্টু মজুমদারসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বেগম হাবিবুন নাহার একজন বাংলাদেশী নারী রাজনীতিবিদ ও বারবার নির্বাচিত সংসদ সদস্য। তিনি ২০০৮ ও ২০১৮ সালের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বাগেরহাট-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ে উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পান।

উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ২০০৮ সালে বাগেরহাট-৩ থেকে প্রথমবারের মত সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের নির্বাচনে এ আসনে তার স্বামী তালুকদার আবদুল খালেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়। খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচন করতে তালুকদার আবদুল খালেক পদত্যাগ করেন। ২০১৮ সালের জুন মাসে এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হাবিবুন নাহার বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন।

Your Promo BD

বাগেরহাট আরও সংবাদ

ফকিরহাট নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

“এস এম আহসান” স্মৃতি পুরস্কার” পেলেন ওসি আশরাফুল আলম

ফকিরহাটে একদিনের কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

ফকিরহাটে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কর্মশালা

ফকিরহাটে জাতীয় ভিটামিন ‘এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা

রামপালে সংসদ নির্বাচন উপলক্ষে আঃ লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।