সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
আবারও রামপাল উপজেলা চেয়ারম্যান হলেন মোয়াজ্জেম হোসেন | চ্যানেল খুলনা

আবারও রামপাল উপজেলা চেয়ারম্যান হলেন মোয়াজ্জেম হোসেন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এ টানটান উত্তেজনা ও তুমুল প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে আবারও রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন সেখ মোয়াজ্জেম হোসেন। বধবার (৮ মে) সকাল ৮.০০ টা থেকে বিকাল ৪.০০ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে এবং রাত ১১.০০ টায় রামপাল উপজেলা নির্বাচন অফিস উপজেলা অডিটোরিয়ামে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করে।

তিনি (আনারস) প্রতীকে ২৪,১৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (কাপপিরিচ) প্রতীকের প্রার্থী এস. এম. জামিল হাসান জামু পেয়েছেন ২৩,৯৪৭ ভোট। তিনি ২৪৯ ভোটের ব্যবধানে এস. এম. জামিল হাসান জামুকে পরাজিত করে বিজয়ের মালা ছিনিয়ে এনেছেন।

অন্যান্যদের মধ্যে (মোটরসাইকেল) প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল মান্নান পেয়েছেন ৮৮৪ ভোট এবং (দোয়াত কলম) প্রতীকের প্রার্থী শেখ মোঃ আবু সাঈদ পেয়েছেন ৪৯৬ ভোট।

এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে (তালা) প্রতীকের প্রার্থী মোঃ নুরুল হক লিপন ১৯,৩২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মেহেদী হাসান মিন্টু পেয়েছেন ১০,৩২৬ ভোট।
অন্যান্য ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে মোল্যা মাসুদ বিল্লাল কাবির পেয়েছেন ৯২৭৫ ভোট এবং আবুল কালাম আজাদ পেয়েছেন ৯১৫০ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে (কলস) প্রতীকের প্রার্থী মোসাঃ হোসনেয়ারা মিলি ২৫,৪১২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (ফুটবল) প্রতীকের প্রার্থী অধ্যাপিকা ছায়েরা খাতুন পেয়েছেন ১৯,৬৭১ ভোট।

উল্লেখ্য চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থী সেখ মোয়াজ্জেম হোসেন চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন এবং পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এবার তিনি দ্বিতীয় বারের মতো রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

এ উপজেলায় ১০ টি ইউনিয়নের মোট ৪৯ টি ভোটকেন্দ্রে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলায় মোট ১ লক্ষ ৩৮ হাজার ৩০৩ জন ভোটার রয়েছে। এ নির্বাচনে ৩৬.৭৬ শতাংশ নাগরিক তাদের ভোটাধিকার প্রয়োগ করে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছে।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

ফকিরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রামপালে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কেন্দ্রীয় বিএনপি’র অর্থ সহায়তা প্রদান

ফকিরহাটে জমি ও পাকা ঘর পেল আরো ১৫০টি পরিবার

ফকিরহাটে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক পৃথক সমন্বয় সভা

ফকিরহাটে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক ৬ দফা দিবস পালন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।