সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ইস্পাত কঠিন ঐক্যের মাধ্যমে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে দেশমাতাকে মুক্তি করবো,মুক্ত করবো গনতন্ত্রকে - রকিবুল ইসলাম বকুল | চ্যানেল খুলনা

বিভাগীয় সমাবেশ পরবর্তী শ্রমিক দল ও খুলনা-৩ নির্বাচনী এলাকার বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইস্পাত কঠিন ঐক্যের মাধ্যমে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে দেশমাতাকে মুক্তি করবো,মুক্ত করবো গনতন্ত্রকে – রকিবুল ইসলাম বকুল

অনলাইন ডেস্কঃ সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ও একাদশ সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বিএনপি দলীয় প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেছেন, আমাদের দেশের স্বাধীনতা ও সার্বভৌত্ব এবং গনতন্ত্রের অতন্ত প্রহরী তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রীর মুক্তি আন্দোলনে সারােদেশের বিভাগীয় সমাবেশের ন্যায় খুলনা বিভাগীয় বিএনপির সমাবেশের জনসমুদ্র প্রমান করে শহীদ জিয়ার সৈনিকরা ঐক্যবদ্ধ । বর্তমান সরকার আইনের শাষনে বিশ্বাসী নয় বলেই আমাদের দেশনেত্রী আজ প্রতিহিংসার স্বীকার হয়ে দেশের গনতন্ত্রকে বাঁচাতে কারাগারে বন্দী জীবন কাটাচ্ছেন । সরকার জানে দেশনেত্রীর মুক্তি মানে গনতন্তের মুক্তি । দেশনেত্রীর মুক্তি হাসিনা সরকারের পতন চিশ্চিত বলেই মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে । এমনকি অসুস্থ নেত্রকে চিকিৎসা পর্যন্ত করতে দিচ্ছেনা ।
আমরা শহীদ জিয়ার সৈনিকরা ইস্পাত কঠিন ঐক্যের মাধ্যমে বৃহত্তর আন্দোলন মাধ্যমে দেশমাতাকে মুক্তি করবো,মুক্ত করবো গনতন্ত্রকে । আর এই গনতন্ত্র হরনকারী, ফ্যাসিবাদী,ভোট ডাকাত সরকারের রোষানল থেকে দেশকে বাঁচাতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রয়োজন । আমাদের নেত্রীকে মুক্ত করতে যে কঠিন আন্দোলনের কর্মসুচি ঘোষনা দেয়া হবে সেই আন্দোলনে সবাইকে ঝাপিয়ে পড়তে হবে । তিনি আজ খালিশপুরে আঞ্চলিক শ্রমিকদল আয়োজিত বিভাগীয় সমাবেশ পরবর্তী শ্রমিক দল খালিশপুর থানা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন । খালিশপুর আঞ্চলিক শ্রমিকদল সভাপতি আবুল কালাম জিয়ার সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । এ সময় উপস্থিত ছিলেন স,ম আব্দুর রহমান,কাজী আঃ লতিফ, জাহিদুল ইসলাম,মোঃ সেলিমসহ শ্রমিকদল নেতৃবৃন্দ।

এর পর সন্ধায় আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল অসুস্থ বিএনপি নেতা নিরু কাজীকে দেখতে হাসপাতালে ছুটে যান । রাত ৯টায় তার বাস ভবনে খালিশপুর-দৌলতপুর ও খানজাহান আলী থানা বিএনপি ও অংঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশ উত্তর মতবিনিময় সভায় মিলিত হন । এ সময় উপস্থিত ছিলেন,স,ম আঃ রহমান,সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম,এ্যাডঃ ফজলে হালিম লিটন,সামসুর রহমান,কাজী আঃ লতিফ,শাহিনুল ইসলাম পাখী,সিরাজুল হক নান্নু, সাজ্জাদ হোসেন তোতন,খোদাবক্স কোরাইশী কাল্লু,কাজী ফজলুল কবির টিটো,আঃ মতিন বাচ্চু মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন,শেখ সাদী,সাইফুল ইসলাম সান্টু,মাহাবুব হোসেন বাবুল,গাজী সালাউদ্দন,রবিউল ইসলাম রুবেল,মহিলাদল নেত্রী আনজিরা বেগম,পারুল আক্তার,বিউটি বেগমসহ বিভিন্ন স্থরের প্রায় দুই শতাধিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত অন্তত ৮০

সিরাজগঞ্জে যমুনার প্লাবনে পানিবন্দী ১ লাখ মানুষ

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।