সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক বজলুর রহমানের গণসংযোগ | চ্যানেল খুলনা

উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক বজলুর রহমানের গণসংযোগ

আসন্ন পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় গণসংযোগ করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক বজলুর রহমান। তিনি ইতোমধ্যে পৌরসভা, উপজেলার কপিলমুনি, হরিঢালী, সোলাদানা, লস্কর, রাড়ূলী, গদাইপুর, চাঁদখালী ও গড়ইখালী সহ বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার, জনগুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ ও দলীয় নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে নির্বাচনী শুভেচ্ছা বিনিময় করেছেন। প্রভাষক বজলুর রহমান পেশায় একজন কলেজ শিক্ষক হলেও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সম্পাদক সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন।

উল্লেখ্য, প্রভাষক বজলুর রহমান ১৯৮৯ সালের ৪ মে উপজেলার চাঁদখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০০১ সালে গজালিয়া কালুয়া আলিম মাদ্রাসা ছাত্র সংসদ নির্বাচনে ক্রীড়া সম্পাদক নির্বাচিত হন। ২০০২-২০০৩ সালে খান সাহেব কোমর উদ্দিন ছাত্রাবাসের মনিটর নির্বাচিত সেখান থেকেই তার রাজনৈতিক জীবন শুরু। ২০০৪ সালে এসএসসি পাস করার পরে পাইকগাছা কলেজে অধ্যায়নরত অবস্থায় তাকে পাইকগাছা পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। এরপর ২০০৬ সালে পাইকগাছা পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হন। সাতক্ষীরা সরকারি কলেজে অধ্যানরত অবস্থায় রোটার এ্যাক্ট ক্লাব অব সাতক্ষীরায় এক মিনিটের বক্তৃতায় ৩২ জনের মধ্যে প্রথম স্থান অধিকার করেন।

এছাড়া সাতক্ষীরা সরকারি কলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উপস্থিত বক্তৃতা ও নির্ধারিত বক্তৃতায় একাধিকবার প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেন। ২০১০ সালে পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। রাজনীতির পাশাপাশি বিভিন্ন পেশাজীবী সংগঠন হিসেবে শিবসা নন্দিনী সাহিত্য ও পাঠ চক্রের সাধারণ সম্পাদক মনোনীত হন। পরবর্তীতে শিবসা সাহিত্য অঙ্গন ও সমাজকল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক নির্বাচিত হন। মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগারের যুগ্ম সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া বজলুর রহমানকে ২০১৮ সালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মনোনীত করা হয়। পাশাপাশি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পাইকগাছা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড দলনেতা হিসেবে কাজ করছেন তিনি। বর্তমানে সরদার আবু হোসেন কলেজের প্রভাষক (বাংলা) হিসেবে কর্মরত আছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যানের প্রতিদ্বন্দীতা করার জন্য তিনি গণসংযোগ ও মতবিনিময় করে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করছেন।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা সম্ভব : হেলাল

খুলনা সদর থানা বিএনপির নির্বাহী কমিটির সভা

যারা স্বাধীনতার কথা চিন্তাও করেনি, তারা স্বাধীনতাযুদ্ধের কৃতিত্ব হাইজ্যাক করে বসে আছে: মেজর হাফিজ

জেলায় জেলায় আজিজ ও বেনজিরদের খুঁজে বের করার দাবি নাগরিক ঐক্য’র

প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষ : এমপি রশীদুজ্জামান

শেখ রাসেল পরিষদ খুলনার তিন থানার সম্মেলন অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।