সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এবারও আলিমে খুলনায় দারুল কুরআন সিদ্দিকীয় কামিল মাদ্রাসা ফলাফলে শীর্ষে | চ্যানেল খুলনা

এবারও আলিমে খুলনায় দারুল কুরআন সিদ্দিকীয় কামিল মাদ্রাসা ফলাফলে শীর্ষে

অনলাইন ডেস্কঃএবারও আলিম পরীক্ষায় খুলনা জেলায় দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসাটি ফলাফলে শীর্ষ স্থান দখল করেছে। এছাড়া জিপিএ-৫ এ এগিয়ে রয়েছে এবং পাশের হার দাঁড়িয়েছে শতভাগ। অপরদিকে জরিপ অনুযায়ী খুলনা আলিয়া কামিল (এম এ) মাদ্রাসাটি ফলাফলে দ্বিতীয় স্থানে রয়েছে।
প্রাপ্ত তথ্য মতে, খুলনায় এ বছর আলিম পরীক্ষায় দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা থেকে ১০৩ জন পরীক্ষায় অংশ নিয়ে সবাই পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ২৭ জন। খুলনা আলিয়া কামিল (এমএ) মাদ্রাসা থেকে ৭৪ জন পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে ১১ জন এবং পাস করেছে ৭২ জন। পাসের হার ৯৭ দশমিক ৩০ ভাগ। খাঁন-এ সবুর মহিলা ফাজিল মাদ্রাসা থেকে ৪৫ জন অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে ৮ জন এবং পাস করেছে ৪৪ জন। পাসের হার ৯৭ দশমিক ৭৮ ভাগ। নেছারিয়া কামিল কামিল মাদ্রাসা থেকে ২৪ জন অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে ১ জন, পাস করেছে ২৩ জন। তালিমুল মিল্লাত রহমাতিয়া ফাজিল মাদ্রাসা থেকে ৩৯ জন অংশ নিয়ে পাস করেছে ৩০ জন। মোহাম্মদ নগর মহিলা কামিল মাদ্রাসা থেকে ৫৩ জন অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে ৫ জন এবং পাস করেছে ৫০ জন। মিরের ডাঙ্গা ইসলামিয়া আলিয়া মাদ্রাসা থেকে ২৩ জন পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ২০ জন। আটলিয়া আলিম মাদ্রাসা থেকে এ বছর ১৮ জন পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ১০ জন। দেয়াড়া যুগিহাটী আলিম মাদ্রাসা থেকে ২৪ জন অংশ নিয়ে পাস করেছে ১৭ জন।
নগরীর দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা অধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিস আলী বলেন, ‘তার শিক্ষা প্রতিষ্ঠানটি এ বছর খুলনায় আলিম পরীক্ষার ফলাফলে শীর্ষ স্থানে রয়েছে। এ ফলাফলে তিনি মাদ্রাসার সকল শিক্ষক, অভিভাবক ও ছাত্রদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।’ নগরীর খাঁন-এ সবুর মহিলা ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ মোঃ সালেহ আহমেদ বলেন, ‘তার শিক্ষা প্রতিষ্ঠান থেকে এ বছর ৪৫ জন অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে ৮ জন। এ ফলাফলে তিনি সন্তোষ প্রকাশ করেন। ’নগরীর মিরের ডাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দিন বলেন, ‘শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমে আজ আলিম পরীক্ষার ফলাফল ভালো হয়েছে।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।