সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
"এস এম আহসান" স্মৃতি পুরস্কার" পেলেন ওসি আশরাফুল আলম | চ্যানেল খুলনা

“এস এম আহসান” স্মৃতি পুরস্কার” পেলেন ওসি আশরাফুল আলম

কমিউনিটি পুলিশিং ও সমাজসেবামূলক কাজে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির “এস এম আহসান” স্মৃতি পুরস্কার-২০২৩ পেলেন বাগেরহাটের রামপাল থানার অফিসার ইনচার্জ এস. এম. আশরাফুল আলম। শনিবার (৯ ডিসেম্বর) সকালে রাজারবাগের বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির ৪০ তম বার্ষিক সাধারণ সভায় এ পুরস্কার দেওয়া হয়।

“এস এম আহসান” স্মৃতি পুরস্কার বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন’র হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন ওসি আশরাফুল আলম।

এক প্রতিক্রিয়ায় ওসি এস. এম. আশরাফুল আলম বলেন, পুরস্কার পরিশ্রম করার উৎসাহ আরো বাড়িয়ে দেয়। রামপাল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর সাধারণ মানুষের খুব কাছে গিয়ে তাদের সেবা দিতে চেষ্টা করেছি। শিক্ষার্থীদের পড়াশোনায় উৎসাহ দেওয়া, মাদক প্রতিরোধ ও বাল্য বিয়ে প্রতিহত করার জন্য যে কাজগুলো করেছিলাম- তার স্বীকৃতি হিসেবে এই পুরস্কার।

তিনি আরও বলেন, আইনের সেবক হয়ে জনতার সারিতে থেকে সাধারণ মানুষের সেবা করে যাবো। প্রতিটি মানুষ আমাকে খুব কাছ থেকে পাবে এবং তাদের সমস্যার কথা গুলি বলতে পারবে। তিনি দৃঢ়ভাবে বলেন বাগেরহাটের সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় নিজ কর্মস্থলে সম্পূর্ণ পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য ওসি আশরাফুল আলম গত (৩ মে) রামপালে যোগদানের পর থেকে তার দায়িত্ববোধ ও আচরণে সাধারণ মানুষ মুগ্ধ। তার সেবা ও ব্যবহার সকলের হৃদয় জয় করেছে। সৎ, দক্ষ, মানবিক ও কোমল স্বভাবের এই পুলিশ কর্মকর্তা সন্ত্রাস- জঙ্গিবাদ, দুর্নীতি, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। অপরাধ দমনে কঠোর হলেও অসহায় মানুষের কাছে তিনি মানবতার সেবক।

রামপাল থানায় যোগদানের পরপরই অপরাধ দমনের কাজে সহযোগিতার লক্ষে উপজেলার গুরুত্বপূর্ণ সব বাজারে বাজার কমিটির সাথে মতবিনিময় করেন এবং বাজার সিসি ক্যামেরার আওতায় আনেন।

রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, ইমাম, শিক্ষক, স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করে অপরাধ দমন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

থানার অফিসার ইনচার্জ হয়েও সব শ্রেণির মানুষকে আপন করে নেয়ার গুণ রয়েছে তার মধ্যে। তিনি সকলের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন খোলা মনে। একজন সফল ওসি হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন রামপাল থানার সকল শ্রেণি ও পেশার মানুষের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

Your Promo BD

বাগেরহাট আরও সংবাদ

খুলনায় খাদ্য কর্মকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

ফকিরহাটে ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

রামপালে পালিত মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

ফকিরহাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

চিতলমারীতে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার উদ্বোধন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।