সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
কয়রায় নৌকার পক্ষ্যে ছাত্রলীগ ও তরূন প্রজম্নের গনসংযোগ | চ্যানেল খুলনা

কয়রায় নৌকার পক্ষ্যে ছাত্রলীগ ও তরূন প্রজম্নের গনসংযোগ

অনলাইন ডেস্কঃ উপজেলা নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধান মন্ত্রীর সুপার সিলেকশনকে সম্নান জানিয়ে আওয়ামীলীগ দলীয় প্রার্থী কয়রা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জি এম মোহসিন রেজা এবং নৌকার পক্ষে জেলা ছাত্রলীগ নেতা মো: শরিফুল ইসলাম টিংকুরডাকে সারা দিয়েছেন হাজার হাজার ছাত্র জনতা।
জেলা ছাত্রলীগ নেতা মো: শরিফুল ইসলাম টিংকু, সাহেক বাগালী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক এস এম রাসেল ও ছাত্রলীগ নেতা তরিকুল ইসলামের এর উদ্যোগে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হাজারো সাধারণ ছাত্রলীগ কর্মী ও সাধারণ তরুণর প্রজম্ম ২২/০৩/১৯ শুক্রবার বিকাল ৪টায় জি এম মোহসিন রেজার (নৌকার) পক্ষে কয়রা সদরে গণসংযোগ ও পথসভা করেছেন। এসময় ছাত্রলীগ নেতা ও তরুণরা কয়রা উপজেলা পরিষদ চত্তরসহ কয়রা সদর ও তার আশপাশের অলিগলি সহস্র বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গণসংযোগ ও পথসভা করেন।
গণসংযোগ কালে পথ সভায় জেলা ছাত্রলীগনেতা শরিফুল ইসলাম টিংকু বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙালি শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশকে অর্থনৈতিক ও বাণিজ্যিক ভাবে সমৃদ্ধি করেছে।যার ফলপ্রুসিতে বাংলাদেশ মধ্য আয়ের দেশে ধাবিত হচ্ছে , আওয়ামীলীগ সরকার উন্নয়ণ বিশ্বাস করে, তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনারা দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ভালবেসে, গত ৩০শে ডিসেম্বর ব্যাপক ভোটে বিজয়ী করেছেন। সেই সাথে তিনি আগামী ৩১ মার্চ উপজেলা নির্বাচনে মাননীয় প্রধান মন্ত্রীর সুপার সিলেকশন নৌকার প্রার্থীকে ভোটে বিজয়ী করে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী ও কয়রার উন্নয়ণ করতে সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।তিনি আরও বলেন আমি একজন বাংলাদেশ ছাত্রলীগের ক্ষুদ্র কর্মী হিসেবে এবং আমি আপনাদের সন্তান,ভাই,বন্ধুর হিসেবে আপনাদের কাছে আপনাদের মুল্যবান ভোটটি নৌকা জন্য চেয়ে গেলাম,টিংকু বলেন শিক্ষা,শান্তি,প্রগতির ধারক ও বাহক হিসেবে আজ সময় এসেছে ছাত্রলীগের দক্ষতা প্রমান করার। গুজব থেকে সাধারণ জনগণকে মুক্ত করে সত্য জানানো।
টিংকু বলেন শিক্ষা,শান্তি,প্রগতির ধারক ও বাহক হিসেবে আজ সময় এসেছে ছাত্রলীগের দক্ষতা প্রমান করার। গুজব থেকে সাধারণ জনগণকে মুক্ত করে সত্য জানানো।
পথসভায় আরো বক্তব্য রাখেন সাবেক উপজেলা ছাত্রলীগ আহবায়ক ইমদাদুল হক টিটু, সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন ইসলাম,কপোতাক্ষ কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, বঙ্গবন্ধু ছাত্রপরিষদ সভাপতি ইসমাইল হোসেন,ইউপি সদস্য লুৎফর রহমান, ছাত্রনেতা মুকুল, আছাদ, সাইফুল ,বিল্লাল, বিল্লু, ইনামুল হুসাইন রবিন ,দেলোয়ার, রিজভী, জামাল, শান্তু, কবি নজরুল সৃস্তী সংঙ্গের সভাপতি ফারূক হুসাইন,খোকন, ছলেমান, ওবাইদুল্ া, মামুন,শাহিন,নিতিশ প্রমুখ।
সকলেই বলেন,যে নৌকা বঙ্গবন্ধুর, যে নৌকা শেখ হাসিনা দিয়েছেন ,সে নৌকার সম্মান রাখার দায়িত্ব প্রতিটা ছাত্রলীগের কর্মীদের। তাই ব্যক্তি রাজনিতি ও স্বার্থের রাজনিতি না করে মান অভিমান ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে ও নৌকার সম্মান রক্ষা করতে হবে বলে অভিমত ব্যক্ত করেন তরুণ সমাজ ও ছাত্রলীগ নেতারা। বক্তারা বর্তমান সরকারে উন্নয়ন কর্মকান্ডকে কথা তুলে ধরে ,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও কয়রার সার্বিক উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগ সমর্থিক প্রার্থী জিএম মোহসিন রেজার বিকল্প নেই একাত্ততা ঘোষনা করে জিএম মোহসিন রেজার পক্ষে ভোট প্রার্থনা করেন।
সকল পথসভা পরিচালনা করেন সাবেক শ্রমিকলীগ এর দপ্তর সম্পাদক আসাফুর রহমান।-খবর বিজ্ঞপ্তি

Your Promo BD

দক্ষিণ পশ্চিমাঞ্চল আরও সংবাদ

পাইকগাছায় গোলপাতার ঘরে শিক্ষার্থীদের পাঠদান

মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যানশ্রমিক আটক

কেইউজের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

উন্নয়নের গুণগত মান নিশ্চিতে প্রাকৃতিক সম্পদ ব্যবস্থাপনা খুবই গুরুত্বপূর্ণ: ইউজিসি চেয়ারম্যান

যৌথ শিক্ষা ও গবেষণায় পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে খুবির সাথে ভারতের তাঁতিয়া বিশ্ববিদ্যালয়ের এমওইউ

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।