সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
কেসিসি’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত | চ্যানেল খুলনা

কেসিসি’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

চ্যানেল খুলনা ডেস্কঃ খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে যথাযথ মর্যাদায় আজ বৃহস্পতিবার স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে নগর ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর জীবনীর ওপর প্রামাণ্যচিত্র প্রদর্শনী, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালী জাতির অবিসংবাদিত নেতা ও স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্থপতি। তাঁর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না এবং আমরা স্বাধীন দেশ, মানচিত্র ও লাল-সজুবের পতাকা পেতাম না। তিনি বলেন আজীবন সংগ্রামী বঙ্গবন্ধু সকল প্রকার অত্যাচার, শোষণ-বঞ্চনার বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে গেছেন। বাঙালী জাতীর জন্য তিনি নিজ জীবনকে উৎসর্গ করে গেছেন। তাঁর আপোষহীন আত্মত্যাগের ইতিহাস শিশুদের নিকট তুলে ধরে তাদেরকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করার জন্য সিটি মেয়র শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান।

কেসিসি’র ক্রীড়া ও সংস্কৃতিক স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর এস এম মোজাফফর রশিদী রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন প্যালেন মেয়র মো: আলী আকবর টিপু, কাউন্সিলর মোঃ আনিছুর রহমান বিশ্বাষ, মো: মনিরুজ্জামান, শেখ মো: গাউসুল আযম, আলহাজ্ব ইমাম হাসান চৌধুরী ময়না, ফকির মো: সাইফুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর মনিরা আক্তার, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) পলাশ কান্তি বালা ও সচিব মো: আজমুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান। কেসিসি কর্মকর্তা-কর্মচারী ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৯টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সিটি মেয়র প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করনে। পরে জাতির জনকের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কেসিসি শিক্ষক সমিতির সভাপতি মাও: নাসির উদ্দিন কাশেমী।-খবর বিজ্ঞপ্তি

 

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী

ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে : খুলনা বিএনপি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।