সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
কয়রার বাগালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রেজাউল ইসলাম এগিয়ে | চ্যানেল খুলনা

কয়রার বাগালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রেজাউল ইসলাম এগিয়ে

কয়রা প্রতিনিধিঃ কয়রা উপজেলার বাগালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি কে হতে পারে? জনমত জরিপে এগিয়ে রয়েছেন খুলনা ক্রীড়া সংস্থার যুগ্ন-সাধারন সম্পাদক ও প্রভাবশালী আওয়ামী লীগ নেতা জি এম রেজাউল ইসলামের নাম। বাগালী ইউনিয়ন বাসী মনে করছে বিগত নির্বাচনের পর থেকে এলাকার সর্বস্থরের মানুষের সাথে জি এম রেজাউল ইসলামের রয়েছে হৃদয়ের সম্পর্ক। এলাকার উন্নয়নে নিজের উদ্যোগে রেখেছেন ভুমিকা। সামাজিক অবক্ষয় রোধে স্থানীয় যুবকদের লেখাপড়ার পাশাপাশী খেলাধুলায় আগ্রহী করতে বিভিন্ন ক্লাবে বিতরন করছেন ক্রীড়া সামগ্রী। করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ নি¤œ আয়ের মানুষ ও হতদরিদ্রদের জন্য চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী ব্যাক্তিগত তহবিল থেকে বিতরণ করে চলছেন ।
আসন্ন বাগালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জি এম রেজাউল ইসলামের বিজয়, জনমত জরিপে অনেকটা এগিয়ে রয়েছেন। ইতিমধ্যে সরব হয়ে উঠছে বাগালী ইউনিয়নের হাট বাজারগুলোর চায়ের দোকান, সামাজিক পরিমন্ডলে। স্থানীয়রা জানান, জি এম রেজাউল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হলে এই জনপদে উন্নয়নের পাশাপাশী বাড়বে কর্মসংস্থান। জি এম রেজাউল ইসলামের যোগ্যতা আছে উন্নয়ন, কর্মসংস্থান ও আর্থ সামাজিক অবস্থার আমুল পরিবর্তনের। বিগত নির্বাচনের পর থেকেই বিভিন্ন উন্নয়ন কর্মসুচি বাস্তবায়নে নিজেকে জড়িয়ে রেখেছেন। জিএম রেজাউল ইসলাম প্রর্কৃতপক্ষে বাগালী ইউনিয়নের মাটি ও মানুষের নেতা ।
বিশিষ্ঠ সমাজ সেবক ও ক্রীড়া সংগঠক ভদ্র ও বিনয়ী, পরোপকারী, বিশেষ করে গরীব দুঃখী মেহনতি মানুষের বন্ধু, সৎসাহসী ও অন্যায়ের প্রতিবাদী নেতা জি এম রেজাউল ইসলাম। বাগালী ইউনিয়নবাসীর প্রত্যাশা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল ও ডিজিটাল বাংলাদেশ গড়তে জি এম রেজাউল ইসলামের নেতৃত্বে বাগালী ইউনিয়নকে খুলনা জেলার মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তর করা হবে। বাগালী ইউনিয়ন বাসীর স্বপ্ন বাস্তবায়নে জন্য দলের পরীক্ষিত, সৎ, যোগ্য এবং দলীয় নেতা-কর্মীদের মূল্যায়নকারী হিসাবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগালী ইউনিয়নের নৌকার মাঝি নির্বাচিত করার জন্য প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও এমপি মহোদয়ের কাছে ইউনিয়নের সর্বস্থরের মানুষ জোর দাবী জানিয়েছেন।

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

৭০ নারীর অ্যাকাউন্টে জমা অর্থের তদন্ত চলছে

ঘূর্ণিঝড় আম্ফানে উপকূলীয় অঞ্চলের মানুষের দাবী “ত্রান নয়, টেকসই বেড়িবাঁধ চাই

কয়রার বাগালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রেজাউল ইসলাম এগিয়ে

খালিশপুর আলমনগের দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ যুবতী আটক

সুন্দরবন উপকূলের মানুষের প্রাণশক্তিই সবচেয়ে বড় শক্তি : জেলা প্রশাসক মোস্তফা কামাল

মাদরাসায় নিয়োগে অর্ধকোটি টাকা ঘুষ বাণিজ্যের অভিযোগ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.টিভি
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, রোড-২৩, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।