সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুবিতে আন্তঃডিসিপ্লিন ক্রিকেট প্রতিযোগিতায় পরিসংখ্যান ডিসিপ্লিন চ্যাম্পিয়ন | চ্যানেল খুলনা

খুবিতে আন্তঃডিসিপ্লিন ক্রিকেট প্রতিযোগিতায় পরিসংখ্যান ডিসিপ্লিন চ্যাম্পিয়ন

খুলনা বিশ্ববিদ্যালয়ে আন্তঃডিসিপ্লিন ক্রিকেট প্রতিযোগিতা-২০২৩ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পরিসংখ্যান ডিসিপ্লিন। আজ ০২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বেলা ১১টা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শুরু হওয়া তুমুল উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচে তারা ৮ উইকেটে ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনকে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন ১৪০ রান সংগ্রহ করে। ১৪১ রানের টার্গেটে খেলতে নেমে ১৮.৩ ওভারে ২ উইকেটের বিনিময়ে জয়ের বন্দরে পৌঁছে যায় পরিসংখ্যান ডিসিপ্লিন।
দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করে অপরাজিত থেকে খেলায় ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন পরিসংখ্যান ডিসিপ্লিনের প্রান্তিক। দারুণ পারফরমেন্সের কারণে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন পরিসংখ্যান ডিসিপ্লিনের রাহাত ইসলাম ইমন। টুর্নামেন্টে ২৭৫ রান করে সর্বোচ্চ রানের পুরস্কার পান ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের আমিন খান। ৭ উইকেট নিয়ে যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকারীর পুরস্কার পান পরিসংখ্যান ডিসিপ্লিনের রমেশ পাল ও রসায়ন ডিসিপ্লিনের হাসিব মাহমুদ।
ফাইনাল খেলা শেষে বিকাল সাড়ে ৩টায় চ্যাম্পিয়ন দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। রানার্সআপ দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন বিশেষ অতিথি উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা। এসময় তারা দু’দলের খেলোয়াড়দের মেডেল পরিয়ে দেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক সুস্থতা ও মানসিক প্রফুল্লতা অর্জনে খেলাধুলায় অংশগ্রহণ করা উচিত। খেলাধুলায় জয়-পরাজয় থাকবেই। এটা নিয়ে মন খারাপ না করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আগামীতে আরও ভালো করতে হবে। তিনি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড় এবং সমর্থকদের অভিনন্দন জানান। একই সাথে টুর্নামেন্ট সুষ্ঠুভাবে সম্পন্ন করায় শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এছাড়া প্রতিম্যাচে উপস্থিত হয়ে খেলোয়াড়দের সমর্থন দেওয়ায় দর্শক-সমর্থকদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামীতে অন্যান্য ক্রীড়া ইভেন্টগুলো একইভাবে সম্পন্ন করতে সকলের প্রতি তিনি আহ্বান জানান।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী। সভাপতিত্ব করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আহসান হাবীব। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংশ্লিষ্ট বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন। এসময় সংশ্লিষ্ট ডিসিপ্লিন প্রধানসহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

ঘূর্ণিঝড় রেমাল: আগামীকাল খুবির টার্ম ফাইনাল পরীক্ষাসহ সকল একাডেমিক কার্যক্রম স্থগিত

সাতক্ষীরায় ঢাকা টাইমস-এর এক যুগে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত

শেখ রাসেল পরিষদ খুলনার তিন থানার সম্মেলন অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ জুয়েলের সুস্থতা কামনায় মহানগর যুবলীগের দোয়া অনুষ্ঠিত

খুলনায় চ্যানেল টোয়েন্টি ফোরের এক যুগ পূর্তি উদযাপন

সেন্ট জনস্ প্রাথমিক বিদ্যালয় ১ম পুনর্মিলনী উদযাপন কমিটি গঠন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।