সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
খুবিতে ডিজিটাল ডিভাইস ইন অফিস ম্যানেজমেন্ট শীর্ষক দু’দিনব্যাপী প্রশিক্ষণ উদ্বোধন | চ্যানেল খুলনা

খুবিতে ডিজিটাল ডিভাইস ইন অফিস ম্যানেজমেন্ট শীর্ষক দু’দিনব্যাপী প্রশিক্ষণ উদ্বোধন

খুলনা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে ‘ডিজিটাল ডিভাইস ইন অফিস ম্যানেজমেন্ট’ শীর্ষক দু’দিনব্যাপী এক প্রশিক্ষণ বুধবার (২৯ মে) শুরু হয়েছে। সকাল ৯.১৫ মিনিটে গণিত ডিসিপ্লিনের কম্পিউটেশন এন্ড সিমুলেশন ল্যাবে (এমসিএসএল) এ প্রশিক্ষণের প্রথম ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা।

তিনি বলেন, দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। প্রশিক্ষণের মাধ্যমে কর্মক্ষেত্রে নিজেদের দুর্বলতা কাটিয়ে আরও দক্ষ হওয়া সম্ভব। এজন্য জ্ঞান আহরণ করতে হবে। জ্ঞান আহরণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি করতে পারলেই সর্বোচ্চ জ্ঞানী হওয়া সম্ভব। তিনি আরও বলেন, সময়ের সাথে মানিয়ে নিতে আমাদের ডিজিটাল ডিভাইস ব্যবহার শিখতে হবে। আমি মনে করি, এই প্রশিক্ষণের মাধ্যমে ডিজিটাল ডিভাইস ব্যবহারে যার যেখানে ঘাটতি আছে, তা দূর করা সম্ভব হবে। তিনি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতা বৃদ্ধিতে সময়োপযোগী এই প্রশিক্ষণের আয়োজনের জন্য আইকিউএসির পরিচালক, অতিরিক্ত পরিচালকসহ সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানান।

আইকিউএসির পরিচালক পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মতিউল ইসলাম। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন টেকনিক্যাল সেশনের রিসোর্স পারসন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর ড. আবু শামীম মোহাম্মদ আরিফ ও ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর ড. আব্দুল্লাহ-আল নাহিদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইকিউএসির উপ-রেজিস্ট্রার মো. নুরুল ইসলাম সিদ্দিকী।

উদ্বোধনী অনুষ্ঠানের পর রিসোর্স পারসন হিসেবে টেকনিক্যাল সেশন পরিচালনা করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর ড. আবু শামীম মোহাম্মদ আরিফ, ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর ড. আব্দুল্লাহ-আল নাহিদ, আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. জগদীশ চন্দ্র জোয়ারদার ও মো. মোস্তাফিজুর রহমান এবং উপ-রেজিস্ট্রার নুরুল ইসলাম সিদ্দিকী। এ প্রশিক্ষণের প্রথম ব্যাচে খুলনা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের ৩৬ জন কর্মকর্তা ও কর্মচারী অংশগ্রহণ করেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

ঢাকাস্থ ডাসার উপজেলা কল্যাণ সোসাইটি আহ্বায়ক কমিটির আত্মপ্রকাশ

ইম্মানূয়েল কয়ার টিমের ২ বছর পূর্তি উদযাপন

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা সম্ভব : হেলাল

১০ জুন ‘স্টাডি ইন ইন্ডিয়া এক্সপো’র আসর বসছে খুলনায়

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত কালাবগী ঝুলন্ত পাড়ায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের আর্থিক সহায়তা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।