সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
খুবির ট্রেজারারের কর্মমেয়াদের প্রথম বছর পূর্তিতে শুভেচ্ছা জানালেন উপাচার্য | চ্যানেল খুলনা

খুবির ট্রেজারারের কর্মমেয়াদের প্রথম বছর পূর্তিতে শুভেচ্ছা জানালেন উপাচার্য

খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরীর কর্মমেয়াদের প্রথম বছর পূর্তি হলো বৃহস্পতবির (১৭ আগস্ট)। গত বছর তিনি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক চারবছরের জন্য নিযুক্ত হয়ে এ দিনে এ পদে যোগদান করেন। তাঁর সফল কর্মমেয়াদের এক বছর পূর্তিতে আন্তরিক শুভেচ্ছা জানাতে ট্রেজারারের দপ্তরে যান উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

এসময় উপাচার্য তাঁকে শুভেচ্ছা জানিয়ে বলেন, তাঁর কর্মমেয়াদে খুলনা বিশ্ববিদ্যালয় আর্থিক শৃঙ্খলা ও স্বচ্ছতার জায়গাটি আরও দৃঢ় হয়েছে। তিনি তাঁর নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সাথে বিশ্ববিদ্যালয় আইনে অর্পিত দায়িত্ব যথাযথ ও সুষ্ঠুভাবে পালন করে বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে সচেষ্ট থেকেছেন। বিভিন্ন কর্মসূচি পালন কমিটির সভাপতি হিসেবে তিনি প্রশংসনীয় ভূমিকা রেখেছেন। পাশাপাশি বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্র- পত্রিকায় তাঁর সুচিন্তিত নিবন্ধ প্রকাশ বিশ্ববিদ্যালয় সুনাম বৃদ্ধি করেছে।

উপাচার্য আরো বলেন, পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ, আস্থা সকল কাজে অনুপ্রেরণা জোগায়। আমরা এই প্রেরণাতেই সম্মিলিত প্রচেষ্টায় সামনে এগিয়ে যেতে চাই। তিনি ট্রেজারারের অবশিষ্ট কর্মমেয়াদ সুন্দর ও সাফল্যের সাথে অতিবাহিত হবে বলে আশা প্রকাশ করেন। অপরদিকে বিশ্ববিদ্যালয়ের উপ- উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অমিত রায় চৌধুরীর কর্মমেয়াদের একবছর সফলভাবে পূর্তিতে তাঁকে আন্তরিক শুভেচ্ছা জানান।

এসময় ট্রেজারার উপাচার্যের এই সৌজন্যে মুগ্ধ হয়ে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসাথে উপাচার্যের আন্তরিকতা, প্রচেষ্টা ও নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের যে অগ্রগতি ও কাজের সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছে সে ধারা অব্যাহত রাখতে সহায়তা করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন। বিশ্ববিদ্যালয়ের মতো একটি প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে সম্মিলিত প্রচেষ্টা ও অন্তর্ভূক্তিমূলক অংশগ্রহণ প্রয়োজন সে ক্ষেত্রটিতে খুলনা বিশ্ববিদ্যালয়ে দৃষ্টান্ত স্থাপিত হয়েছে বলেও তিনি উল্লেখ করেন। তিনি উপ-উপাচার্যের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. এ জেড এম মঞ্জুর রশীদ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (পিআরএল) এস এম আতিয়ার রহমান, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক শেখ মুজিবুর রহমান, উপাচার্যের সচিব সঞ্জয় সাহা, উপ-উপাচায়ের সচিব মোঃ হেমায়েত মিয়া, ট্রেজারারের সচিব সুশান্ত কুমার বসু, রেজিস্ট্রারের সচিব হিমাদ্রী শেখর মন্ডল, উপাচার্যের ব্যক্তিগত সহকারী শেখ মঞ্জুর মোর্শেদ উপস্থিত ছিলেন। এর আগে রেজিস্ট্রার দপ্তরের বিভিন্ন শাখা প্রধান, অর্থ ও হিসাব বিভাগের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ এবং অফির্সাস কল্যাণ পরিষদের সভাপতি এস এম মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডলসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ তাঁর দপ্তরে গিয়ে তাঁকে কর্মমেয়াদের একবছর সফল পূর্তিতে শুভেচ্ছা জানান।

https://channelkhulna.tv/

শিক্ষাঙ্গন আরও সংবাদ

পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আমরা খুবিকে এগিয়ে নিতে চাই : উপাচার্য

খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত

খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত

খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি পালিত

রাষ্ট্রপতির সঙ্গে খুবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

খুবিতে শিক্ষকদের সর্বাত্মক ও কর্মকর্তাদের অর্ধদিবস কর্মবিরতির তৃতীয় দিন অতিবাহিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।