সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুবির দুই কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার সম্মাননা প্রদান | চ্যানেল খুলনা

খুবির দুই কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার সম্মাননা প্রদান

শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে খুলনা বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা ও একজন কর্মচারীকে শুদ্ধাচার সম্মাননা প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের তিন শতাধিক কর্মকর্তার মধ্যে জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (পিআরএল) এস এম আতিয়ার রহমান ও প্রায় চারশ’ কর্মচারীর মধ্যে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর মো. আনোয়ার হোসেন এই সম্মাননা পেয়েছেন।
আজ ০৪ জুন (রবিবার) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীদের ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। এসময় তিনি বলেন, সম্মাননা জোর করে পাওয়া যায় না, অর্জন করতে হয়। এই সম্মাননা অমূল্য। এই অর্জন সারাজীবনের জন্য। এই সম্মাননা নিজেকে যেমনি উৎসাহিত করে, তেমনি এটি দেখে অন্য কর্মকর্তা-কর্মচারীরাও অনুপ্রাণিত হন।
তিনি বলেন, ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের সর্বত্র পরিবর্তনের ছাপ লক্ষ্য করা যায়। কর্মকর্তা-কর্মচারীরা সময়মতো অফিস করছেন, যথাসময়ে কাজ সম্পাদিত হচ্ছে। এটি একটি প্রতিষ্ঠানকে সামনে এগিয়ে নেওয়ার জন্য অন্যতম সূচক। তিনি আরও বলেন, খুলনা বিশ্ববিদ্যালয় নিয়ে আমরা গর্ববোধ করি। এখানকার অনেক কিছুই ব্যতিক্রম, স্বতন্ত্র বৈশিষ্ট্যমণ্ডিত। আমরা যেনো কাজে ও কথায় সেই ঐতিহ্য ধরে রাখার চেষ্টা করি।
উপাচার্য বলেন, শুদ্ধাচার সম্মাননা যারা পেয়েছেন তাঁরা যেমনি গর্বিত, তেমনি এই সম্মাননা দিতে পেরে প্রতিষ্ঠানও গর্বিত। বিশ্ববিদ্যালয়ের সার্বিক অগ্রগতি ও উন্নয়নের কাজের ক্ষেত্রে এই সম্মাননা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি উল্লেখ করেন। একই সাথে তিনি সকলের ওপর অর্পিত দায়িত্ব স্বচ্ছতা, জবাবদিহিতা ও আন্তরিকতার সাথে পালনের আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের এপিএর সভাপতি ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. কামরুল ইসলাম তালুকদার, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন প্রফেসর ড. মো. নূরুন্নবী ও সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. আব্দুল্লাহ আবুসাঈদ খান।
বিশ্ববিদ্যালয়ের প্রশাসন শাখার উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অর্থ ও হিসাব বিভাগের পরিচালক শেখ মুজিবুর রহমান ও প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) এস এম মনিরুজ্জামান। অনুষ্ঠানে সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তা এস এম আতিয়ার রহমান ও সম্মাননাপ্রাপ্ত কর্মচারী মো. আনোয়ার হোসেন অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন। তাঁরা সর্বসম্মতভাবে তাদেরকে শুদ্ধাচার সম্মাননার জন্য মনোনীত করায় উপাচার্যসহ সংশ্লিষ্ট কমিটির সদস্যদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, শাখা প্রধানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

সেন্ট জনস্ প্রাথমিক বিদ্যালয় ১ম পুনর্মিলনী উদযাপন কমিটি গঠন

দেশে বর্তমানে চলছে ব্যানডিট ডেমোক্রেসি : হেলাল

খুলনায় বিডি অ্যাপস’র রিজিওনাল মিট আপ অনুষ্ঠিত

খুবির নিরাপত্তা প্রহরী জাভেদ খানের পিতার মৃত্যুতে উপাচার্যের গভীর শোক

যক্ষা রোগী সনাক্তকরণে ইমামদের ভূমিকা শীর্ষক নাটাব খুলনার মত বিনিময় সভা অনুষ্ঠিত

খুলনা সদর থানা বিএনপির ৫১ সদস্যের পুর্নাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।