সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
খুবির ৪ কৃতি শিক্ষার্থীকে এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রদান | চ্যানেল খুলনা

খুবির ৪ কৃতি শিক্ষার্থীকে এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রদান

স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে গণিতে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনের জন্য খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত ডিসিপ্লিনের চার শিক্ষার্থীকে ১১তম এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ড. সত্যেন্দ্র নাথ বসু একাডেমিক ভবনে ইউআরপি ডিসিপ্লিনের লেকচার থিয়েটারে আয়োজিত এক অনুষ্ঠানে অ্যাওয়ার্ডপ্রাপ্তদের গোল্ড মেডেল পরিয়ে দেওয়া হয়। এ সময় তাদের হাতে সনদপত্র ও নগদ অর্থের চেক তুলে দেওয়া হয়।

১১তম এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন: মোঃ আহসান উল্লাহ, বিএসসি অনার্স-২০২০, পুলক কুন্ডু, বিএসসি অনার্স-২০২১, মো. মেহেদী হাসান রাসেল, এমএসসি (থিসিস) অ্যাপ্লাইড ম্যাথমেটিকস-২০২০ এবং আফসানা নাজমিন এমএসসি (নন-থিসিস) অ্যাপ্লাইড ম্যাথমেটিকস-২০২০।

গণিত ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মুন্নুজাহান আরা’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন (চলতি দায়িত্ব) প্রফেসর ড. উত্তম কুমার মজুমদার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্র বিষয়ক পরিচালক (চলতি দায়িত্ব) রাজু রায় এবং এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ট্রাস্টি এম. নুরুল আলম।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন আয়োজক কমিটির আহ্বায়ক গণিত ডিসিপ্লিনের প্রফেসর ড. সরদার ফিরোজ আহম্মেদ। গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন পুলক কুন্ডু। অনুষ্ঠানে সংশ্লিষ্ট গণিত ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী এবং অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পারস্পরিক সহযোগিতার মাধ্যমে শিক্ষা ও গবেষণার উৎকর্ষ সাধন সম্ভব। এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন দেশে গণিত চর্চায় অনুপ্রেরণা ও উদ্বুদ্ধকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। গত ১১ বছর ধরে প্রবর্তিত এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন গোল্ড মেডেল অ্যাওয়ার্ড শিক্ষার্থীদের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করছে। বক্তারা অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে দেশের কল্যাণে আত্মনিয়োগ করার আহ্বান জানান। একই সাথে এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের অব্যাহত এই প্রচেষ্টা ও অনুদান মেধাবী শিক্ষার্থীদের উপকৃত ও অনুপ্রাণিত করবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

https://channelkhulna.tv/

শিক্ষাঙ্গন আরও সংবাদ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে খুবিতে ছুটি ঘোষণা

খুবিতে বিশ্ব পরিবেশ দিবস পালিত

খুবিতে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

কিউএস ওয়ার্ল্ড ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে টানা তৃতীয়বার স্থান পেল খুবি

খুবিতে ইউনিভার্সিটি ইনোভেশন হাব প্রোগ্রামের অনলাইন রেজিস্ট্রেশন চালু

স্কাউটসের দ্বিতীয় সর্বোচ্চ অ্যাওয়ার্ড পেলেন খুলনার দেলোয়ার হোসেন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।