সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ , ৩রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির ফেব্রুয়ারি মাসের সভা আজ (রবিবার) সকালে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান জানান, শুধু মামলা রেকর্ড হলেই যে সেটি সত্য হবে তা কিন্তু না। পাইকগাছা এবং ফুলতলায় ন্যাক্কারজনক দুটি খুনের ঘটনা ঘটেছে। জেলা পুলিশ এটি নিয়ে কাজ করছে। অল্প সময়ের মধ্যে এই খুনের রহস্য উদঘাটনের আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসব এলাকার আইনশৃঙ্খলা রক্ষার্থে সকলকে সহযোগীতার আহ্বান জানান পুলিশ সুপার। তিনি বলেন, মামলার নথি ঘাটলে দেখা যায় বেশিরভাগ অপরাধের পিছে জমি জায়গা সংক্রান্ত বিরোধ বিদ্যমান। প্রতিপক্ষকে ফাঁসাতে ভুয়া মামলা করা হচ্ছে। এমনকি খুনের মত ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হচ্ছে প্রতিপক্ষকে ফাঁসাতে। তিনি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি ডাকাতি রোধে পাহারা এবং সিসিটিভি ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করেন।

কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার শেখ ইমরান বলেন, খুলনা মহানগরী অধিক্ষেত্রে জানুয়ারি মাসে দায়ের হওয়া মামলা বিগত ডিসেম্বর মাসে দায়ের হওয়া মামলার চেয়ে ৬টি বেশি। এসব মামলা নিয়ে মহানগর পুলিশ কাজ করছে। তিনি আরও জানান, পদ্মাসেতু চালুর ফলে খুলনায় ট্রাফিক চলাচল বৃদ্ধি পেয়েছে। ফলে কিছুটা যানজট দেখা যাচ্ছে। এ পরিস্থিতি সামাল দিতে মহানগরে পুলিশ টহল জোরদার করা হয়েছে। আইন অমান্যকারীদের জরিমানা করা হচ্ছে।

সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, জমি-জায়গা নিয়ে বিরোধের জেরে আপন আত্মীয়কে পর্যন্ত হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসানো হচ্ছে যা সত্যি ভাবার বিষয়। সবার সম্মিলিত প্রচেষ্টায় সমাজ থেকে এসকল অপরাধ নির্মুল করা সম্ভব। তিনি সুশীল সমাজকে এগিয়ে আসতে বলেন এ সকল অন্যায়ের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে। তিনি সিভিল সার্জনকে টিকাদান কর্মসূচি অব্যাহত রাখার অনুরোধ জানান।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজা সভায় বিগত মাসে খুলনা জেলা ও মহানগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। খুলনা জেলা অধিক্ষেত্রে বিগত জানুয়ারি মাসে ১৬৫টি মামলা দায়ের হয়েছে যা বিগত ডিসেম্বর মাসে দায়ের হওয়া মামলার চেয়ে ১৬টি বেশি। খুলনা মহানগরী অধিক্ষেত্রে জানুয়ারি মাসে ১৫৫টি মামলা দায়ের হয়েছে যা বিগত ডিসেম্বর মাসে দায়ের হওয়া মামলার চেয়ে ৬টি বেশি।
সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ. উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাসহ কমিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

আসুন খুলনাকে বাঁচাই : মেয়রপ্রার্থী মুশফিক

জাতীয় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

দুই কাউন্সিলর প্রার্থীসহ আওয়ামীলীগ নেতাকে জরিমানা

পরিচ্ছন্ন নগরী গড়তে হলে তালুকদার আব্দুল খালেকের কোনো বিকল্প নেই : শেখ হারুন

নগরবাসীর সেবা করার জন্য প্রার্থিতা ফেরত পেলাম : মুশফিক

ভোটাধিকারে কোনভাবে বিঘ্নিত করা যাবে না : সিইসি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।