সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তোফায়েল আহমেদের নেতৃত্বে জলদস্যু জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোঃ ফারুক খাঁ গ্রেফতার | চ্যানেল খুলনা

খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তোফায়েল আহমেদের নেতৃত্বে জলদস্যু জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোঃ ফারুক খাঁ গ্রেফতার

অনলাইন ডেস্কঃখুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে দাকোপ থানা এলাকা হতে বনদস্যু ও জলদস্যু জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোঃ ফারুখ খাঁ (৩২) ২ টি অত্যাধুনিক পাইপগান ও ১৪ রাউন্ড এলজি কার্তুজ সহ গ্রেফতার।
খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তোফায়েল আহমেদের নেতৃত্বে এসআই লুৎফর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ বিশেষ অভিযান চালিয়ে দাকোপ থানা এলাকা থেকে বুলবুল ব্রিকস সংলগ্ন ঢাকী নদীর উত্তর পাড়ে আবুল সাহেবের ইট ভাটার পরিত্যক্ত ঘরের পাশে অস্ত্র গুলি সহ অবস্তান করার সময় বনদস্যু ও জলদস্যু জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোঃ ফারুক খাঁ (৩২), পিং- মোঃ আঃ গফুর খাঁ ওরফে গহর খাঁ, সাং- ৯ নং সোরা, থানা- শ্যামনগর, জেলা-সাতক্ষীরা ২ টি অত্যাধুনিক পাইপ গান ও ১৪ রাউন্ড এলজি কার্তুজ সহ গ্রেফতার করেন।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা, খুলনার এসআই মোঃ লুৎফর রহমান বাদী হয়ে দাকেপ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। বনদস্যু জোনাব বাহিনীর সদস্য ফারুক খাঁ এর দখল থেকে উদ্ধারকৃত অস্ত্র-গুলির উৎস সহ অন্যান্য সহযোগীদের গ্রেফতারে গোয়েন্দা পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

গ্রেফতারকৃত ফারুক খাঁ সহ বনদস্যু জোনাব বাহিনীর অন্যান্য সদস্যরা দীর্ঘদিন যাবত সুন্দরবন সংলগ্ন নদীতে মাছ শিকার করতে যাওয়া জেলে ও বাউয়ালীদের অস্ত্রের মুখে অপহরন করে তাদের নিকট থেকে চাঁদা আদায় সহ সুন্দরবন সংলগ্ন বিভিন্ন এলাকায় ডাকাতি ও অন্যান্য অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।