সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
খুলনা বিভাগে করোনায় আরও ৩৩ জনের মৃত্যু | চ্যানেল খুলনা

খুলনা বিভাগে করোনায় আরও ৩৩ জনের মৃত্যু

খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ২ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৯৮১ জনের। এর আগে মঙ্গলবার (২০ জুলাই) বিভাগে ৪৩ জনের মৃত্যু হয়েছিল।
বুধবার (২১ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ৯ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়া জেলায়। খুলনা ও ঝিনাইদহে ৭ জন করে, যশোরে ৩ জন, মেহেরপুরে ৪ জন, নড়াইলে ২ জন এবং বাগেরহাটে ১ জন মারা গেছেন।
খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ৮৪ হাজার ৯৬১ জনের শনাক্ত হয়েছে। মারা গেছেন ২ হাজার ২৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৭ হাজার ৩৭২ জন।
বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের জেলাভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, ২৪ ঘণ্টায় খুলনা জেলায় করোনা শনাক্ত হয়েছে ১৭২ জনের। এ পর্যন্ত জেলায় করোনা শনাক্ত হয়েছে ২১ হাজার ৮৮৪ জনের। মারা গেছেন ৫৩৪ জন এবং সুস্থ হয়েছেন ১৫ হাজার ২০০ জন।
বাগেরহাটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৩৪ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ৪৮২ জনের। আক্রান্ত হয়ে মারা গেছেন ১১৩ জন এবং সুস্থ হয়েছেন ৪ হাজার ২৯৮ জন।
সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৪১ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছেন ৫ হাজার ১৪৬ জন এবং মারা গেছেন ৮২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৮০৯ জন।

২৪ ঘণ্টায় যশোরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫৭ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছেন ১৭ হাজার ৫৩৫ জন। মোট মারা গেছেন ২৯১ জন এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ৭০৮ জন।
২৪ ঘণ্টায় নড়াইলে নতুন করে শনাক্ত হয়েছেন ১৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ৭৯৬ জনের। মোট মারা গেছেন ৮৩ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৬৯৭ জন।
মাগুরায় ২৪ ঘণ্টায় নতুন করে মাত্র ৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৬৯১ জনের। মোট মারা গেছেন ৪৮ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৫৫০ জন।
ঝিনাইদহে ২৪ ঘণ্টায় নতুন করে ১৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৭৪২ জন। মোট মারা গেছেন ১৭৫ জন এবং সুস্থ হয়েছেন ৪ হাজার ২০ জন।
২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় নতুন করে শনাক্ত হয়েছেন ২০২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৯৩ জনের। মোট মারা গেছেন ৪৪২ জন এবং সুস্থ হয়েছেন ৮ হাজার ৪৮৬ জন।
চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৪৯ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ৫৬৩ জন। মোট মারা গেছেন ১৪৬ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ২৯৫ জন।
মেহেরপুরে নতুন করে শনাক্ত হয়েছে ৬১ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ৩ হাজার ৩২৯ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১০৯ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৩০৯ জন।

খুলনা মহানগর আরও সংবাদ

শোকাবহ আগস্ট উপলক্ষে খুলনা মহানগর ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচী ঘোষণা

খুলনার ৪ হাসপাতালে করোনায় আরও ১৬ জনের মৃত্যু

দৌলতপুরে মাদকাসক্ত যুবকের রহস্যজনক মৃত্যু

খুলনার চার হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

বিসিবি’র পরিচালক শেখ সোহেল সপরিবারে সুস্থ্য হয়ে বাড়ী ফিরলেন

খুলনার পাঁচ হাসপাতালে ১৮ জনের মৃত্যু

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.টিভি
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, রোড-২৩, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।