সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা সদর থানা বিএনপির নির্বাহী কমিটির সভা | চ্যানেল খুলনা

খুলনা সদর থানা বিএনপির নির্বাহী কমিটির সভা

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, আমাদের দেশের স্বাধীনতা শুধুমাত্র ভাষণের মধ্য দিয়ে আসেনি। এসেছে রক্তক্ষয়ী যুদ্ধের মধ্য দিয়ে। এ দু’টিই করেছেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম। তিনি স্বাধীনতার ঘোষণাও যেমন দিয়েছেন, তেমনি রণাঙ্গনে মুক্তিযুদ্ধেরও নেতৃত্ব দিয়েছেন। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় ৭টায় বিএনপি কার্যালয়ে সদর থানা বিএনপির নির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন সাবেক পুলিশ প্রধান বেনজীর আহমেদ ও সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ আওয়ামী লীগের আসল চেহারা। তাবেদার লুটেরা সরকারকে বিদায় করতে সকলে ঐক্যবদ্ধভাবে রাস্তায় নামতে হবে। আর সেজন্যে সদর থানা বিএনপিকে আরো বেশি সংগঠিত হতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেছেন, গণতন্ত্রকে অস্বীকার করে ডামি সরকার রাষ্ট্রের সমস্ত প্রতিষ্ঠানকে আওয়ামীকরণের মাধ্যমে জনগণকে ক্রীতদাস বানানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। আওয়ামী ফ্যাসিজমের ছায়া-উপচ্ছায়া দেশের ওপর বিস্তার লাভ করেছে। এ থেকে পরিত্রাণ পেতে দেশনায়ক তারেক রহমানের ডাকে আগামী দিনের সকল কর্মসুচি সফল করতে ঐক্যবদ্ধ হতে হবে। সদর থানা বিএনপির আহবায়ক কে এম হুমায়ুন কবীর (ভিপি হুমায়ুন) এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোল্লা ফরিদ আহমেদ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শহীদ খান, মাহবুব উল্লাহ শামীম, সিরাজুল ইসলাম লিটন, আলতাফ হোসেন খান, মনিরুজ্জামান মনির, জাহাঙ্গীর হোসেন, মঞ্জুরুল আলম, এড. মশিউর রহমান নান্নু, আবু সাঈদ শেখ, হুমায়ুন কবির উজ্জল, শাহ আসিফ হোসেন বিপ্লব, হুমায়ুন কবির চৌধুরী, জহিরুল ইসলাম জুয়েল, আসাদুজ্জামান লিটন, ঢালী মো. সালাউদ্দিন, তৌহিদুল ইসলাম বাবু, মাসুদুল হক হারুনি, নুরুল ইসলাম, ফারুক হোসেন, শেখ ইফতেখার হোসেন, এস এম মুরাদ হোসেন, ইঞ্জি. শফিকুল ইসলাম তুহিন, লাবু ফরাজী, মো. আসাদুজ্জামান, একেএম সেলিম, আরিফুল ইসলাম, জাহাঙ্গীর আলম, শরিফুল আলম, সওগাতুল আলম সগীর, জি এম মঈন উদ্দিন, দেলোয়ার আকন, মতিউর রহমান বুলেট, জামিল হোসেন দিপু, লাবনী, রফিকুল ইসলাম, আসলাম হোসেন, ডা, আব্দুস সালাম, আলমগীর আজাদ মিলন, মাফিজুল ইসলাম, আলী হোসেন, জিয়াউর রহমান জিয়া, এড. আবু হুরায়রা সোহেল, মাসুদ খান, খাদিজা আক্তার পিয়া প্রমূখ।

সভা থেকে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। সভায় সদর থানার অন্তর্গত সকল ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। সভা থেকে আগামী ৯ জুন কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সফল করতে সদর থানা বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়। সভা থেকে সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোল্লা বুলবুল এর সুস্থতা কামনা করা হয়।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা সম্ভব : হেলাল

খুলনা সদর থানা বিএনপির নির্বাহী কমিটির সভা

যারা স্বাধীনতার কথা চিন্তাও করেনি, তারা স্বাধীনতাযুদ্ধের কৃতিত্ব হাইজ্যাক করে বসে আছে: মেজর হাফিজ

জেলায় জেলায় আজিজ ও বেনজিরদের খুঁজে বের করার দাবি নাগরিক ঐক্য’র

প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষ : এমপি রশীদুজ্জামান

শেখ রাসেল পরিষদ খুলনার তিন থানার সম্মেলন অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।