সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত

খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সাধারণ পরিষদের সভা শুক্রবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৯ মার্চ-২০২৪ সাংবাদিক ইউনিয়ন এর দ্বিবার্ষিক নির্বাচনের সিদ্ধান্ত হয়। উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে নির্বাচন পরিচালনার জন্য খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজাকে চেয়ারম্যান, শ্রম দপ্তরের পরিচালক মো: মিজানুর রহমান ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য শেখ আব্দুল হালিমকে সদস্য করে কমিটি গঠন করা হয়। সভা চলাকালে সাংবাদিক ইউনিয়নের সদস্য গাজী মনিরুজ্জামান এর মাতার মৃত্যুর সংবাদে গভীর শোক জানানো হয় এবং একটি শোক প্রস্তাব গৃহীত হয়।
সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি শেখ আবু হাসান, এসএম হাবিব, ইউনিয়নের সাবেক সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু অমিয় কান্তি পাল, সাঈয়েদুজ্জামান স¤্রাট, ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, মোঃ আলমগীর হান্নান, কোষাধ্যক্ষ দিলীপ বর্মন, দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মনিরুজ্জামান, নির্বাহী সদস্য মিলন হোসেন, শেখ জাহিদুল ইসলাম, সাধারণ সদস্য হেদায়েত হোসেন মোল্ল্যা, মোঃ হুমায়ূন কবির, শেখ আব্দুল হালিম, কৌশিক দে বাপি, এসএম ফরিদ রানা, আবু হেনা মোস্তফা জামান পপলু, অভিজিৎ পাল, সুনীল দাস, তিতাস চক্রবর্তী, খন্দকার বাপ্পি, বাবুল আক্তার প্রমুখ।
সভায় সাংবাদিক ইউনিয়নকে আরো গতিশীল ও প্রাণবন্ত করতে ইউনিয়নে আরো ১১৪ জন সদস্য অন্তর্ভুক্ত হওয়ায় বক্তারা নবাগত সদস্যসহ নির্বাহী পরিষদ নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। সভায় নতুন ও পুরাতন সদস্যদের মধ্যে যারা সাংবাদিকতার পেশা ছাড়া অন্য পেশায় যুক্ত আছেন তাদের ব্যাপারে এবং গঠনতন্ত্রের ত্রুটি-বিচ্যুতি সংশোধনের জন্য একটি যাচাই-বাছাই কমিটি গঠনের প্রস্তাব দেওয়া হয়। সভায় ইউনিয়নের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করা হয়।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

ঢাকাস্থ ডাসার উপজেলা কল্যাণ সোসাইটি আহ্বায়ক কমিটির আত্মপ্রকাশ

ইম্মানূয়েল কয়ার টিমের ২ বছর পূর্তি উদযাপন

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা সম্ভব : হেলাল

১০ জুন ‘স্টাডি ইন ইন্ডিয়া এক্সপো’র আসর বসছে খুলনায়

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত কালাবগী ঝুলন্ত পাড়ায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের আর্থিক সহায়তা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।