সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা সাংবাদিক ইউনিয়ন কাজল কবির তানজির বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত | চ্যানেল খুলনা

খুলনা সাংবাদিক ইউনিয়ন কাজল কবির তানজির বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত

খুলনা সাংবাদিক ইউনিয়ন ( কেইউজে) দ্বিবার্ষিক নির্বাচনে কোন প্রার্থী না থাকায় সভাপতি পদে আনোয়ারুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক হিসেবে মো: হুমায়ূন কবির এবং কোশাধ্যক্ষ পদে হাসানুর রহমান তানজিরকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বৃৃহস্পতিবা (১৩ জুন) রাত ৮ টায় নির্বাচন পরিচালনা কমিটি ১১ টি পদের প্রার্থীদের নির্বাচিত ঘোষণা করেন।

বাকি পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহ-সভাপতি শামীম আশরাফ শেলী ও বিমল সাহা। যুগ্ম সম্পাদক পদে এস এম ফরিদ রানা,প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে কামরুল আহসান,দপ্তর সম্পাদক পদে আল মাহমুদ প্রিন্স।নির্বাহী সদস্য পদ নির্বাচিতারা হলেন দিলীপ বর্মন,এসএম নূর হাসান জনি ও এলিন হুসাইন অন্তত। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মল্লিক সুধাংশু তাদের নির্বাচিত ঘোষণা করেন।

এসময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য শেখ আব্দুল হালিম ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, এডহক কমিটির আহ্বায়ক সাবেক সভাপতি শেখ আবু হাসান,ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজসহ এডহক কমিটির অন্যান্য সদস্য এবং ইউনিয়নের বিপুলসংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কেইউজের বর্তমান সংকট নিরসনের লক্ষ্যে গত ২৭ মে সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ সিনিয়র ১৬ জন সদস্য জরুরিভাবে বিশেষ সাধারণ সভা আহ্বানে জন্য ইউনিয়নের সভাপতি – সাধারণ সম্পাদক বরাবর লিখিত আবেদন করেন। ওই দিনই সাংবাদিক ইউনিয়ন গত ৩ জুন বেলা ১ টায় বিশেষ সাধারণ পরিষদের সভা আহ্বান করে নোটিশ জারি করেন।

গত ৩ জুন প্রেসক্লাবে আলহাজ লিয়াকত আলী মিলনায়তনে বেলা ১ টায় সংগঠনের সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে বিশেষ সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় ১২৬ জন সদস্য উপস্থিত থেকে তাদের মতামত দেন। অধিকাংশ সদস্য বলেন,যেহেতু আদালত কোন আদেশ প্রদান করেননি এবং নির্বাহী পরিষদের মেয়াদ উত্তীর্ণ হয়েছে সহেতু অতিদ্রুত নির্বাচন করতে হবে। সভায় সর্বসম্মতিক্রমে সংগঠন সাবেক সভাপতি শেখ আবু হাসানকে আহ্বায়ক করে ৫ সদস্যদের এডহক কমিটি গঠন করা হয়। এসময় এডহক কমিটির সাথে পরামর্শ করে সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু কে আহ্বায়ক করে তিন সদস্যদের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটি ২২ জুন২০২৪ নির্বাচনের তারিখ ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী আজ ১৩ জুন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। কোন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সকলকে বিনা প্রতিদ্বন্ধীয় নির্বাচিত হয়েছেন।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

ডুমুরিয়ার রবি’র হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

বিএল কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রখ্যাত শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ

পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আমরা খুবিকে এগিয়ে নিতে চাই : উপাচার্য

পাইকগাছা থেকে বছরে ২৪ হাজার মেট্রিকটন চিংড়ি ও মৎস্য উৎপাদন

ওয়ার্ড বিএনপি নেতা নিশাতের মায়ের ইন্তেকালে বিএনপির শোক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।