সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা সিটি নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচারণায় আব্দুল আউয়াল | চ্যানেল খুলনা

খুলনা সিটি নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচারণায় আব্দুল আউয়াল

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়ে হাতপাখা মার্কার প্রচারণায় অংশ নিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কার মেয়র প্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল।
গতকাল শুক্রবার সকাল ১০টায় প্রতীক বরাদ্দ পেয়ে নগরীর ডাকবাংলা, রুপসা, নিউমার্কেট, নতুন রাস্তা, সোনাডাঙ্গা, খালিশপুর, দৌলতপুর বাজার, ফুলবাড়িগেট সহ নগরীর বিভিন্ন এলাকায় হাতপাখা প্রতীকের প্রার্থী আব্দুল আউয়াল গণসংযোগ ও পথসভায় অংশ নেন।
আব্দুল আউয়াল বলেন, ভোট মানে সাক্ষ্য দেয়া, সমর্থন করা এবং সাহায্য করা। এখন আপনি নিজের বিবেককে জিজ্ঞেস করুন, আপনি কার পক্ষে সাক্ষ্য দিবেন। আপনি কাকে সমর্থন করবেন এবং সাহায্য করবেন।
তিনি বলেন, আমি বিশ্বাস করি, নগরবাসী একজন সৎ, যোগ্য, শিক্ষিত এবং আল্লাহভীরু লোককে নিজেদের নগর পিতা হিসেবে বেছে নিবে। দেশবাসী আজ পরিবর্তন চায়। আর এ পরিবর্তনের সূচনা খুলনা থেকেই শুরু হবে, ইনশাআল্লাহ।
এসময় তিনি আরো বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত সিটি গড়তে খুলনা সিটিতে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে হবে। অতীতে যারাই ক্ষমতায় ছিলো তারাই সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের মাধ্যমে দেশকে তলাবিহীন ঝুঁড়িতে পরিণত করেছে। নগরবাসীর সমস্যা লাঘবে ব্যর্থ হয়েছেন বার বার। জলাবদ্ধতা, মশকনিধন ও দুষণমুক্ত নগর গড়তে পারেননি তারা। আগামী ১২ ই জুন সিটি নির্বাচনে আমাকে মেয়র নির্বাচিত করলে নগরকে একটি মডেল নগরীতে পরিণত করবো ইনশাআল্লাহ ।
পথসভা ও জনসংযোগ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মোঃ নাসির উদ্দিন, সহকারী-পরিচালক আলহাজ্ব মুফতি আমানুল্লাহ, সমন্বয়নকারী মুফতি ইমরান হুসাইন, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, অর্থ সমন্বয়নকারী আবু গালিব, সহ সম্বয়নকারী রবিউল ইসলাম তুষার, মিডিয়া সমন্বয়কারী আব্দুল্লাহ আল নোমান, ফেরদৌস গাজী সুমন, গনসংযোগ সমন্বয়কারী মোঃ সাইফুল ইসলাম, সহ মিডিয়া সমন্বয়ক আব্দুল্লাহ আল- মামুন, সহ মিডিয়া সমন্বয়ক এম এ সাদী, প্রকাশনা সমন্বয়কারী মাহাদী হাসান মুন্নাসহ থানা ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

রাজপথে ছাত্র-শ্রমিকদের মিতালী আন্দোলনে সরকারের পতন হবে : শিমুল বিশ্বাস

খুলনা সাংবাদিক ইউনিয়নের নামে তথাকথিত এডহক কমিটি গঠনে বিষ্ময় ও উদ্বেগ প্রকাশ

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।