সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা ৫ আসনের নৌকার প্রার্থী নারায়ণ চন্দ্র চন্দ কে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী পথসভা | চ্যানেল খুলনা

খুলনা ৫ আসনের নৌকার প্রার্থী নারায়ণ চন্দ্র চন্দ কে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী পথসভা

ডুমুরিয়া যুব সংঘ ফুটবল ময়দানেবুধবার বিকাল ৩টয়‌ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা তুলে ধরে সাবেক মৎস্য প্রাণী সম্পদ মন্ত্রী ও খুলনা ৫আসনের নৌকা মার্কায় প্রার্থী নারায়ণ চন্দ্র চন্দ বলেন, আমি বঙ্গবন্ধুর হাত ধরে বাংলাদেশ আওয়ামী লীগের যোগদান করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এই দেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। এই দেশ আধুনিক প্রযুক্তির ব্যবহার দেশকে এগিয়ে নিয়ে যাবে। আমরা বিনা পয়সায় বই দিই। প্রাইমারি থেকে উচ্চশিক্ষা পর্যন্ত বৃত্তি দিয়ে থাকি। গবেষণার জন্য টাকা দিই। শিক্ষকদের প্রশিক্ষণ, কম্পিউটার ল্যাব তৈরি করা, প্রযুক্তির শিক্ষা দেওয়া সব ধরনের ব্যবস্থা করে দিয়েছি। মা–বাবাকে আর টাকা খরচ করে বই কিনতে হয় না। ফায়ার সার্ভিস স্টেশন সব জায়গা করে দিয়েছে, আওয়ামী লীগ সরকার ৫৬২টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন করেছি।

তিনি বলেন, মন্দির, গির্জাসহ অন্যান্য ধর্মের উন্নয়নে কাজ করেছেন। বাংলাদেশের কোনো মানুষ ভূমিহীন গৃহহীন থাকবে না জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘যাঁদের ঘরবাড়ি, জমি নেই, তাঁদের দুই কাঠা জমিসহ ঘরবাড়ি করে দিয়েছে। ৩৩টি জেলা ভূমিহীন গৃহহীন হয়েছে। ডুমুরিয়া ফুলতলা কোনো গৃহহীন নেই। কৃষক লীগের নেতাদের দিয়ে প্রত্যেক উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যন্ত আমরা তথ্য নিয়ে ঘর করে দিচ্ছে। আওয়ামী লীগ সরকার চাল, ডাল, তেল ভর্তুকি মূল্যে কেনার সুযোগ করে দিয়েছে। এসব হয়েছে আপনারা নৌকা মার্কা ভোট দিয়েছেন বলে। আমরা আপনাদের সেবা দিচ্ছি। আপনারা নৌকা মার্কা ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

পথসভায় সভায় সভাপতিত্ব করেন ডুমুরিয়া উপজেলার আওয়ামী লীগের সহ- সভাপতি সরদার আবু সাঈদ আহমেদ, প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুন অর রশিদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা লীগের সাধারণ সম্পাদক আইনজীবী ‌সুজিত অধিকারী, খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি‌‌ রবিন্দ্রনাথ মন্ডল,বিএম সালাম, খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সালেহ,বিশিষ্ট ডাক্তার আফতাব বিশ্বাস,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয়, সদস্য মৃণাল কান্তি জোয়াদ্দার,জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোকলেছুর বাবলু, বক্তব্য দেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য আলী আজগর তারা, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এম সুলতান আহমেদ, ডুমুরিয়াউপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ হোসেন জোয়ার্দ্দার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম ফারুক হোসেন ফুলতলা মহিলা ভাইস ফুলতলা চেয়ারম্যান ইশান, ডুমুরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন পারভিন রুমা, ডুমুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির বুলু, গোপাল চন্দ্র দে, মনজিদ কুমার বালা,সমারেশ মন্ডল, জামিরা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল ইসলাম, গোবিন্দ ঘোষ।

অনুষ্ঠান সার্বিক সন্চলনা করেন ডুমুরিয়া উপজেলা শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোল্লা সোহেল রানা।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবিতে মানববন্ধন ও সমাবেশ

খুবির অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক আনিসুর রহমানের ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সহ-সভাপতি শিশিরের সুস্থতা কামনা

কেইউজে’র নব-নির্বাচিত নেতৃবৃন্দের সালাহউদ্দিন জুয়েল এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ

খুবির প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) এস এম মনিরুজ্জামানের পিতার ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

জোড়াগেট পশুর হাটে অভিযানে ১ লাখ টাকার জালনোট সহ গ্রেপ্তার ১

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।