সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
খেলাধুলা তরুণদের সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখে: তালুকদার আব্দুল খালেক | চ্যানেল খুলনা

খেলাধুলা তরুণদের সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখে: তালুকদার আব্দুল খালেক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা তরুণদের সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখে। ক্রীড়ার মাধ্যমে নিজে প্রতিষ্ঠা লাভ করা যায়।

মেয়র শনিবার সকালে খুলনা জেলা স্টেডিয়ামে শেখ কামাল আন্তÍ:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার বিভাগীয় পর্যায়ের খেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সিটি মেয়র বলেন, সুস্থ থাকার অন্যতম মাধ্যম খেলাধুলা। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে তরুণদের মেধার উন্মেষ ঘটানো সম্ভব। সরকার শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রতিও নজর দিয়েছে। খেলাধুলার প্রসারে সকল উপজেলাতে একটি করে স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশ ক্রীড়াক্ষেত্রে আন্তর্জাতিক অঙ্গনে সুনাম অর্জন করেছে। ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা যোগ্য হিসেবে প্রতিষ্ঠিত হতে পারবে। প্রতিযোগিতার মাধ্যমে এ অঞ্চলের শিক্ষার্থীরা সামনে এগিয়ে যাবে বলে মেয়র আশাবাদ ব্যক্ত করেন।

খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইউসুপ আলী এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্ত্তজা রশিদী দারা। স্বাগত বক্তৃতা করেন বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহবায়ক এসএম মোয়াজ্জেম রশিদী দোজা।

শেখ কামাল আন্তÍ:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস এর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় খুলনা বিভাগের ১০ জেলার প্রতিযোগিরা ৩২টি গ্রুপের খেলায় অংশ গ্রহণ করে।

বিকালে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। খুলনা বিভাগীয় প্রশাসনের ব্যবস্থাপনায় এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সহযোগিতায় বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশন এই প্রতিযোগিতার আয়োজন করে।

পরে সিটি মেয়র জেলা আইনজীবী সমিতির সম্মেলনকক্ষে খুলনা হাজ¦ী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে হাজ¦ী সমাবেশ ও বিশেষ দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতা করেন।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বাঁকা ও রেজাকপুর চ্যাম্পিয়ন

রামপালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলের উদ্বোধন

বাংলাদেশের খেলা দেখে ক্ষোভ ঝাড়লেন তামিম

বিশ্বকাপে একমাত্র ক্রিকেটার হিসেবে সাকিবের অনন্য রেকর্ড

বাংলাদেশে কোচিংয়ের তিক্ত অভিজ্ঞতা শোনালেন ডোমিঙ্গো

ছোটনের দলের জয়রথ থামছে না

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।