সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
গুজব মিথ্যাচার আর ষড়যন্ত্র করে আ’লীগ ও দেশের উন্নয়নকে দমিয়ে রাখা যাবে না - সিটি মেয়র | চ্যানেল খুলনা

গুজব মিথ্যাচার আর ষড়যন্ত্র করে আ’লীগ ও দেশের উন্নয়নকে দমিয়ে রাখা যাবে না – সিটি মেয়র

অনলাইন ডেস্কঃখুলনা মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, গুজব মিথ্যাচার আর ষড়যন্ত্র করে আ’লীগ ও দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে দমিয়ে রাখা যাবে না। তিনি বলেন, বিএনপি-জামায়াত অত্যন্ত সুকৌশলে বিভিন্ন ভাবে গুজব মিথ্যাচার দিয়ে দেশ জাতি ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার ষড়যন্ত্রে মরিয়া হয়ে উঠেছে। অতীতে অনেকেই আ’লীগ এবং বাংলাদেশকে নিয়ে নানামুখী গুজব মিথ্যাচার করে ষড়যন্ত্র করেছে। ওই সকল ষড়যন্ত্রকারীরা আজ ইতিহাসের অন্ধকূপে পড়ে আছে। আর আ’লীগ ঠিকই জনগণকে সাথে নিয়ে দেশকে উন্নত বিশ্বের কাতারে দাঁড় করাতে সামনের দিকে এগিয়ে চলেছে। এ অগ্রযাত্রাকে কোনভাবেই ঠেকানো যাবে না।
গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় নগরীর পিকচার প্যালেস মোড়ে মহানগর ও জেলা আ’লীগ আয়োজিত বিএনপি জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্র, দেশকে অশান্ত করতে মিথ্যাচার ও গুজবের প্রতিবাদে এবং গুজব রটনাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
সমাবেশে প্রধান বক্তার বক্তৃতা করেন নগর আ’লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান। নগর আ’লীগ উপ-দপ্তর সম্পাদক হাফেজ মোঃ শামীম ও উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মফিদুল ইসলাম টুটুলের পরিচালনায় বক্তৃতা করেন আ’লীগ নেতা এমডিএ বাবুল রানা, প্যানেল মেয়র আলী আকবর টিপু, এড. মোঃ সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, এড. সরদার আনিসুর রহমান পপলু, কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা, রনজিত কুমার ঘোষ, অসিত বরণ বিশ্বাস, নূরীনা রহমান বিউটি, কাউন্সিলর কনিকা সাহা, নয়মী বিশ্বাস সাথী, এস এম আসাদুজ্জামান রাসেল।
উপস্থিত ছিলেন আ’লীগ নেতা শ্যামল সিংহ রায়, মকবুল হোসেন মিন্টু, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ ফজলুল হক, অধ্যাপক আলমগীর কবীর, কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, শেখ মোশাররফ হোসেন, কাউন্সিলর মোশাররফ হোসেন, প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, আবুল কাশেম মোল্লা, মনিরুজ্জামান সাগর, মীর বরকত আলী, সাবিক্ষর হোসেন শুভ, কাউন্সিলর মফিজুল ইসলাম লিটন, হুমায়ূন কবীর, মোঃ রাজ্জাক হোসেন, মুন্সী আইয়ুব আলী, মঈনুল ইসলাম নাসির, চ ম মুজিবর রহমান, চৌধুরী মিনহাজ উজ্জামান সজল, শেখ মোশাররফ হোসেন, শেখ ফারুক হোসেন, আব্দুল হাই পলাশ, আতাউর রহমান শিকদার রাজু, ফয়েজুল ইসলাম টিটো, মোঃ শিহাব উদ্দিন, শেখ মোঃ রুহুল আমিন, মোঃ জাকির হোসেন, মীর মোঃ লিটন, মোঃ শামীমুজ্জামান, হাবিবুর রহমান দুলাল, মোঃ আমির হোসেন, মুন্সি নাহিদুজ্জামান, মোঃ কামরুল ইসলাম, শফিকুর রহমান পলাশ, মামুন কবির কচি, সাবির খান, মোঃ রাজ্জাক হোসেন, মুন্সি হেকমত আলী, ডাঃ সায়েম, দেব দুলাল বাড়ৈই বাপ্পি, মোঃ শাহীন আলম, রনবীর বাড়ৈই সজল, মাহমুদর রহমান রাজেসসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত অন্তত ৮০

সিরাজগঞ্জে যমুনার প্লাবনে পানিবন্দী ১ লাখ মানুষ

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।