সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
ঘূর্নিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৭৫০পরিবারের পাশে ত্রানসামগ্রী নিয়ে কয়রা ও পাইকগাছা যাচ্ছে খুলনা বিএনপি | চ্যানেল খুলনা

ঘূর্নিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৭৫০পরিবারের পাশে ত্রানসামগ্রী নিয়ে কয়রা ও পাইকগাছা যাচ্ছে খুলনা বিএনপি

ঘূর্নিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৭৫০ পরিবারের পাশে ত্রানসামগ্রী নিয়ে শনিবার (১২ জুন) কয়রা ও পাইকগাছা যাচ্ছে খুলনা বিএনপি। জনপ্রতি ৬ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ভোজ্যতেল ১ লিটার, ২ কেজি আলু, ১ কেজি চিড়া, আধা কেজি লবন, ২০০ গ্রাম শুকনা ঝাল ও ৫টি করে খাবার স্যালাইন বিতরণ করা হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ইয়াসের প্রভাবে সৃষ্ট জলোচ্ছাসে ক্ষতিগ্রস্ত দক্ষিনাঞ্চলের নিরন্ন আশ্রয়হীন মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানে গঠিত খুলনা মহানগর ও জেলা বিএনপির ত্রান সহায়তা কমিটি দ্বিতীয় দফায় কয়রা ও পাইকগাছা উপজেলায় এসব ত্রান সামগ্রী বিতরন করবেন। সকাল সাড়ে ১০টায় কয়রা উপজেলার কালনা আমিনিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে এবং বিকাল ৩টায় পাইকগাছায় ত্রানসামগ্রী বিতরণ করা হবে।
বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে দলীয় কার্যালয়ে মহানগর ত্রান কমিটির সদস্য সচিব অধ্যক্ষ তারিকুল ইসলামের সভাপতিত্বে খুলনা মহানগর বিএনপি, থানা, ওর্য়াড, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের কাছ থেকে সহায়তার অর্থ এবং পন্যসামগ্রী গ্রহন করার সময় প্রধান অতিথি খুলনা মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু সহায়তাকারীদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের সংগ্রামী মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর’র পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানান। একই সাথে নিয়মিত দুর্গত এলাকার নেতাকর্মী ও সাধারন মানুষের খোঁজ খবর রাখার জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি খুলনা বিএনপির পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন। আরো কয়েক দফায় ত্রাণসামগ্রীর বিতরণ করা হবে উল্লেখ করে মঞ্জু সহায় সন্বলহীন ঘূর্নিঝড়ে দূর্গত এলাকার নিরন্ন মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, রেহানা আক্তার, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, মহিবুজ্জামান কচি, এড. গোলাম মওলা, ইউসুফ হারুন মজনু, হাসানুর রশিদ মিরাজ, তরিকুল ইসলাম তরু, শেখ আবু সাঈদ, আব্দুর রহমান, নাজির উদ্দিন নান্নু, ইশহাক তালুকদার, সিরাজুল ইসলাম লিটন, ডা. ফারুক হোসেন, রোকেয়া ফারুক, ওহেদুর রহমান দিপু, এইচ এম আসলাম, শামিম খান, বদরুল আনাম খান, শাকিল আহমেদ, শামীম আশরাফ, সেলিম বড় মিয়া, সেলিম হোসেন, সিনিয়র সাংবাদিক আবু তৈয়ব মুন্সী, মিজানুর রহমান মিলটন প্রমূখ।-খবর বিজ্ঞপ্তি

প্রেস রিলিজ আরও সংবাদ

টেকসই কৃষি উন্নয়নে গণমাধ্যম শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

দারোগা মিন্টু ও সাইফুলের মত অশালিন অভদ্র ও বেয়াদবি আচরণ রাজনীতির ৪২ বছরে দেখিনি : মঞ্জু

রূপসায় ‘সালাম মূর্শেদী সেবা সংঘ’ মানবসেবায় ছিল আছে এবং থাকবে- সালাম মূর্শেদী এমপি

ইসলামী আন্দোলন খুলনা লবণচরা থানার মাসিক বৈঠক অনুষ্ঠিত

মরহুম যুবনেতা লাভলুর পরিবারকে সহায়তা করার জন্য পুলিশের প্রতি বিএনপির আহবান

ঘূর্নিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৭৫০পরিবারের পাশে ত্রানসামগ্রী নিয়ে কয়রা ও পাইকগাছা যাচ্ছে খুলনা বিএনপি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.টিভি
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ২৬/১ শান্তিনগর, ট্রপিক্যাল রাজিয়া কমপ্লেক্স, ঢাকা-১২১৭।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।