সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ছাত্রদল নেতা কামাল এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া | চ্যানেল খুলনা

ছাত্রদল নেতা কামাল এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

এস এম কামাল হোসেন ছিলেন সাহসী, সৎ, মেধাবী ও বলিষ্ট ছাত্রনেতা। সকল গণতান্ত্রিক আন্দোলনে রাজপথের সাহসী যোদ্ধা। কামাল এমন একজন ছাত্রনেতা যার শিকড় অনেক গভীরে। ওয়ার্ড পর্যায়ে থেকে বেড়ে ওঠা এই ছাত্রনেতা সর্বশেষ কেন্দ্রীয় সংসদের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার মেধা বুদ্ধি ছাত্রদলকে অনেক দুরে এগিয়ে নিয়ে গিয়েছিল। বর্তমান সময় এস এম কামাল হোসেন এর মত ছাত্রনেতার খুবই অভাব যা পুরণ করা কোন ভাবেই সম্ভব নয়। অন্দোলন-সংগ্রামে রাজপথে তার বিচরণ ছিল সরব।

মঙ্গলবার (৩ অক্টোবর) আছর বাদ সোনাডাঙ্গা থানা বিএনপির কার্যালয়ে ছাত্রদল খুলনা মহানগর শাখার বর্তমান ও সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক, খুলনা মহানগর শাখার সাবেক সাধারন সম্পাদক, সরকারি সুন্দরবন কলেজ শাখার সাবেক সভাপতি এস এম কামাল এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি ও খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।

তিনি আরও বলেন, বারবার কারাবরণকারী ও নির্যাতীত কামাল বর্তমান ফ্যাসিষ্ট সরকারের সময় শতাধিক মামলা কাঁধে নিয়ে মৃত্যুবরণ করেন। আমরা সবাই কামালের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তার পরিবারকে ধৈর্য্য ধারণ করে সব কিছু সইবার আল্লাহ তৌফিক দান করুন, আমিন।

মহানগর ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আরিফুর রহমান আরিফের সভাপতিত্বে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ
অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি।

মহানগর ছাত্রদলের যুগ্ম-সম্পাদক রাজিবুল আলম বাপ্পির সঞ্চালনায় অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল গফ্ফার। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কামরান হাসান, শরিফুল ইসলাম বাবু, শামীম আশরাফ, হাবিবুর রহমান কাজল, আল আমিন তালুকদার প্রিন্স, শরিফুল ইসলাম সাগর ও সালাউদ্দিন নান্নু।

এসময় উপস্থিত ছিলেন শেখ মোশাররফ হোসেন, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, এড. গোলাম মওলা, কাজী শফিকুল ইসলাম শফি, মোস্তফা কামাল, শামসুজ্জামান চঞ্চল, শেখ জামিরুল ইসলাম জামিল, রবিউল ইসলাম রবি, মহিউদ্দিন টারজান, আশরাফ হোসেন, মেহেদী হাসান সোহাগ, আলমগীর হোসেন আলম, মিজানুজ্জামান তাজ, নাহিদ আল মামুন, লিটু পাটোয়ারী, নূরে আব্দুল্লাহ, হেদায়েত হোসেন হেদু, ওমর ফারুক, মহিম আহমেদ রুবেল, ইকবাল হোসেন, সাইমুন ইসলাম রাজ্জাক, আশিকুর রহমান আশিক, আবু তালেব, সেলিম বড় মিয়া, বারেক হাওলাদার, আব্দুল হাকিম, মোল্লা আলী আহমেদ, তানভির মঈন এমরান, শাহাবুদ্দিন আহমেদ, এড. সোবহান সরদার, পারভেজ মোড়ল, শামীম খান, এ আর রহমান, মাসুদ রেজা, সাত্তার খান পিনু, সুলতান মাহমুদ সুমন, রাজু আহমেদ রাজ, এস এম আলমগীর হোসেন, সাখাওয়াত হোসেন, সৈয়দ হুমায়ুন কবির, আসমত হোসেন, আসাদ সানা,
ওহাব শরীফ, গোলাম নবী ডালু, মাসুদ রুমী, ইমরান হোসেন, ফারুকুর রহমান, জাফর হাওলাদার, লাভলু শেখ, দুলাল মাতব্বর, খোকন হাওলাদার, ইয়াসীন আরাফাত, শাহনেওয়াজ, রাসেল খান, তহিদুজ্জামান, মনিরুজ্জামান, শুকুর আলী, রাসেল হোসেন, সজল আকন, নাজমুস সাকিব, তামিম হোসেন, উজ্জল হোসেন, নাঈম ইসলাম, ওহিদুজ্জামান, শহিদ হোসেন, রাফসান, আজাদ ভুইয়া, মো. কালু প্রমুখ।

https://channelkhulna.tv/

শোক আরও সংবাদ

প্রখ্যাত শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ

ওয়ার্ড বিএনপি নেতা নিশাতের মায়ের ইন্তেকালে বিএনপির শোক

যশোরের শার্শায় বিষাক্ত সাপের কামড়ে শিশুর মৃত্যু

খুবির প্রাক্তন নিরাপত্তা প্রহরী নেছার আলীর ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

খুবির এফডব্লিউটি ডিসিপ্লিনের প্রফেসর ড. মো. এনামুল কবীরের মায়ের ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

খুবির অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক আনিসুর রহমানের ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।