সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের সভাপতি তানু ও সম্পাদক হিমেল | চ্যানেল খুলনা

ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের সভাপতি তানু ও সম্পাদক হিমেল

সাংবাদিকদের জাতীয় নেটওয়ার্ক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর আওতায় ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন হয়েছে।
আজ সোমবার(১৪ ফেব্রুয়ারি) সকালে বিএমএসএফ কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষণাকৃত ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের কমিটিতে দৈনিক ইত্তেফাকের ঠাকুরগাঁও প্রতিনিধি তানভীর হাসান তানুকে সভাপতি ও রাইজিংবিডির মঈনুদ্দীন তালুকদার হিমেলকে সাধারন সম্পাদক করে ১৭ সদস্যের নির্বাহী কমিটি ঘোষনা করা হয়।

ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের এর নতুন কমিটিতে অন্যান্য নির্বাহী সদস্যরা হলেন, সহ-সভাপতিঃনবীন হাসান(ডিবিসি নিউজ),সহ-সভাপতিঃ হাসান বাপ্পি(খোলা কাগজ),যুগ্ম সাধারণ সম্পাদকঃ শিশির মজুমদার সাদ্দাম(দৈনিক আজকের পত্রিকা), সাংগঠনিক সম্পাদকঃ মামুনুর রশিদ( বাংলা টিভি), অর্থ বিষয়ক সম্পাদকঃ সোহেল রানা (newsbangla24), দপ্তর সম্পাদকঃ জাহিদ হাসান মিলু(দৈনিক ঊষার বাণী), প্রচার ও প্রকাশনা সম্পাদকঃআবু বক্কর সিদ্দিক,(আমাদের নতুন সময়),আইন বিষয়ক সম্পাদকঃ রুবাইয়া সুলতানা বাণী,(দৈনিক ইনকেলাব),ক্রীড়া সম্পাদকঃ আবু সালেহ(দৈনিক আনন্দ বাজার),সাংস্কৃতিক ও সাহিত্য সম্পাদকঃ শারমিন হাসান(এশিয়ান টেলিভিশন),তথ্য ও গবেষণা সম্পাদকঃ তাহা রহমান (আনন্দ টিভি), কার্যকরী সদস্য ১ঃ শাহ মোঃ নাজমুল ইসলাম (দৈনিক সময়ের আলো) কার্যকরী সদস্য ২ঃ মোঃ শামসুজ্জোহা (দৈনিক সমকাল) কার্যকরী সদস্য ৩ঃ তারেক হাসান (দৈনিক ভোরের ডাক) কার্যকরী সদস্য ৪ঃ মাহাবুব আলম রুবেল(The daily Muslim times)
ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মঈনুদ্দীন তালুকদার হিমেল বলেন, বিএমএসএফ সাংবাদিকদের একটি জাতীয় নেটওয়ার্ক। প্রায় প্রতিটি জেলায় এই সংগঠনের সদস্য রয়েছে। ঠাকুরগাঁওয়ে দীর্ঘদিন থেকে আহ্বায়ক কমিটি দেওয়া ছিলো। যা এবার পূর্ণাঙ্গ রুপ পেয়েছে। এমন একটি প্লাটফর্মে কাজ করার সুযোগ পাওয়াটা বেশ আনন্দের।
নবগঠিত ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের সভাপতি তানভীর হাসান তানু বলেন, ঠাকুরগাঁও সহ সারা দেশের মূলধারার সাংবাদিকদের অধিকার নিয়ে কথা বলার একটি প্লাটফর্ম হিসেবেই আমরা কাজ করবো। আমরা সংবাদকর্মীদের সমস্যা নিয়ে দেশব্যাপী ঐক্যমতের কণ্ঠস্বর হতে চাই। এই জেলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সহযোগী সংগঠন হিসেবেই কাজ করবে সাংবাদিক ফোরাম।
ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য লুৎফর রহমান মিঠু বলেন, মফস্বলে বা মাঠপর্যায়ে কাজকরা সংবাদকর্মীরা বেশ সমস্যার শিকার হয়। বিএমএসএফ সাংবাদিকদের স্বার্থ নিয়ে কাজ করছে। আশাকরি ঠাকুরগাঁও সাংবাদিক ফোরাম জেলার সমস্যা গুলো এই নেটওয়ার্কের মাধম্যে দেশব্যাপী ছড়িয়ে দিতে সক্ষম হবে।
নতুন কমিটির সফলতা কামনা করে উপদেষ্টা মন্ডলীর সদস্য মনসুর আলী বলেন, বিএমএসএফ এর ঠাকুরগাঁও কমিটিটি বেশ সুন্দর হয়েছে। প্রতিটি পরিশ্রমী ও মাঠপর্যায়ে কর্মরত সাংবাদিক নিয়েই নির্বাহী কমিটিটা সাজানো। সংগঠনের সফলতা কামনা করছি।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

কাউখালীতে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কাউখালী রঘুনাথপুর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে সৈয়দ বশির আহম্মেদকে দেখতে চায় তৃনমূল

পিরোজপুরের ভান্ডারিয়ায় বজ্রপাতে এক কৃষকের ৪ মহিষের মৃত্যু

পিরোজপুরে জাতির পিতার শাহাদাত বার্ষিকীর প্রস্তুতি সভা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।