সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ কে সংবর্ধনা | চ্যানেল খুলনা

ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ কে সংবর্ধনা

ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যকে বাস্তবায়ন করার জন্য, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য, সকল উন্নয়নের সাথে ভূমি মন্ত্রণালয়ের সকল সেবাগুলো আরও ডিজিটালাইজড ও স্মার্ট টেকনোলজির মাধ্যমে আপনাদের কাছে আরও সহজ করে তুলবার জন্য ইতিমধ্যেই কিছু প্রকল্প বাস্তবায়নের কাজ চলমান রয়েছে । যার মাধ্যমে ভূমি সংক্রান্ত জটিলতা অনেকাংশেই কমে আসবে। দুর্নীতি কে জিরো টলারেন্সে রূপান্তর করার জন্য আমি সর্বদাই যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত।

তিনি আরো বলেন, মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছে। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে উন্নয়নের রোল মড়েল। দেশকে স্মার্ট বাংলাদেশ রুপান্তিত করতে সকলকে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, হত্যা বোমা মেরে ট্রেন ও গাড়ী পুড়িয়ে উন্নয়নের অগ্রযাত্রাকে থামানো যাবে না। আর পিছনে না ফিরে এখন সামনের দিকে এগিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ভূমি মন্ত্রণালয় এর চ্যালেঞ্জিং দপ্তর দিয়েছে। এই দপ্তরে কে উন্নত আধুনিক যুগোপযোগী দূনীতি মুক্ত করে মানুষ সেবা প্রতিষ্ঠান বানাতে করতে চাই। সকল মানুষ ডিজিটাল ই সেবার মধ্যে এনে ঘরে বসে সেবা নিতে পারে এলক্ষে কাজ চলছে।

শনিবার (২০ জানয়ারি) বিকেলে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা স্বাধীনতা স্মৃতি চত্ত্বরে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ নেতা আবু সাঈদ সরদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহনেওয়াজ হোসেন জোয়ার্দ্দার ও মোল্ল্যা সোহেল রানা পরিচালনায় সংবর্ধনা আনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড, রবীন্দ্রনাথ মন্ডল, সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, মোকলেচুর রহমান বাবলু, উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ আহম্মেদ, সহ উপজেলা আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে পর্যায়ক্রমে উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, আওয়ামী যুবলীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউপি চেয়ারম্যান, বাজার ব্যবসায়ী সংগঠন, উপজেলা পূজা উদযাপন পরিষদ, চুকনগর ডিগ্রী কলেজ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ শতাধিক সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল সংবর্ধনা প্রদান হয়। সকালে প্রানী সম্পদ দপ্তরের খামারীদের আয় বর্ধক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন, উলা মাজিদিয়া মাদ্রাসা প্রাঙ্গনে গ্রাম বাসীদের সাথে মতবিনিময়, শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সংবর্ধনা এবং দুপুরে জাতিয় স্কুল মাদ্রসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উপজেলা পর্যায়ে ৫২তম শীত কালিন ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরষ্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার তুলে দেন।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা সম্ভব : হেলাল

খুলনা সদর থানা বিএনপির নির্বাহী কমিটির সভা

যারা স্বাধীনতার কথা চিন্তাও করেনি, তারা স্বাধীনতাযুদ্ধের কৃতিত্ব হাইজ্যাক করে বসে আছে: মেজর হাফিজ

জেলায় জেলায় আজিজ ও বেনজিরদের খুঁজে বের করার দাবি নাগরিক ঐক্য’র

প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষ : এমপি রশীদুজ্জামান

শেখ রাসেল পরিষদ খুলনার তিন থানার সম্মেলন অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।