সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ডুমুরিয়ার ঠিকাদার বাবলু জেলার দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত | চ্যানেল খুলনা

ডুমুরিয়ার ঠিকাদার বাবলু জেলার দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত

ডুমুরিয়ার বিশিষ্ট ঠিকাদার খুলনার দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছে বদরুদ্দোজা বাবলু। মঙ্গলবার সকালে খুলনা কর অঞ্চলে সর্বোচ্চ করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে সর্বোচ্চ দ্বিতীয় করদাতার সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়। এদিকে বাবলু দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত হওয়ায় ডুমুরিয়ার ঠিকারদার কল্যাণ সমিতি তাকে ফুলেলও শুভেচ্ছা জানান।

উল্লেখ্য খুলনা মহানগরসহ বিভাগের ১০ জেলার সেরা ৭৭ করদাতাকে সম্মাননা দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে খুলনা পাবলিক কলেজ মিলনায়তনে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (অডিট, ইন্টেলিজেন্স অ্যান্ড ইনভেস্টিগেশন) জি এম আবুল কালাম কায়কোবাদ।

চারটি শ্রেণিতে খুলনা মহানগর এবং প্রতিটি জেলার ৭ জন করদাতাকে এই সম্মাননা দেওয়া হয়। এর মধ্যে সর্বোচ্চ করদাতা ৩ জন, দীর্ঘমেয়াদি করদাতা ২ জন, তরুণ সর্বোচ্চ করদাতা ১ জন ও সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা ১ জন। সম্মাননা পাওয়া ব্যক্তিরা হলেন, খুলনা মহানগরের মোহাম্মদ আনোয়ার হোসেন, মোহাম্মদ জিয়াউল আহসান ও খান সাইফুল ইসলাম। দীর্ঘ সময় কর প্রদানকারী এইচ এম শামসুদ্দিন ও সুফিয়া খানম। তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা মো. শহিদুল ইসলাম এবং সর্বোচ্চ নারী করদাতা হলেন সাহিদা আনোয়ার। খুলনা জেলার সর্বোচ্চ কর প্রদানকারীরা হলেন, জয়দেব মণ্ডল, মো. বদরুদ্দোজা, আবদুল জব্বার গাজী। দীর্ঘ সময় কর প্রদানকারী শেখ মনজুরুল হক ও শেখ সালাউদ্দিন। তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী হলেন মো. সাহিদুর রহমান,সর্বোচ্চ নারী করদাতা মহাসিনা শিরিন। যশোরে সর্বোচ্চ কর প্রদানকারী তিনজন করদাতা হলেন, মো. মইনুল আলম, মো. আবদুস শামীম ও বিপ্লব কুমার দাস। দীর্ঘ সময় কর প্রদানকারী দুই চিকিৎস মো. মোস্তানিছুর রহমান ও মো. নূরুল আমিন। তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা মো. আলমগীর কবির ও সর্বোচ্চ নারী করদাতা নাজমুন্নাহার।

চুয়াডাঙ্গায় সর্বোচ্চ করদাতা শহিদুল হক মোল্লা, সাইফুন্নাহার আক্তার, দিলীপ কুমার আগরওয়ালা। দীর্ঘ সময় কর প্রদানকারী দুই করদাতা তৈয়ব আলী ও নারায়ণ চন্দ্র রামেকা। তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা মো. ওসমান গনি, সর্বোচ্চ নারী করদাতা সবিতা আগরওয়ালা। মাগুরায় সর্বোচ্চ কর প্রদানকারী মোঃ আজিজুল হক, মোঃ খবির আহম্মেদ ও মো. মেহেদী হাসান। দীর্ঘ সময় কর প্রদানকারী সৈয়দ জুলফিকার আলী ও মীর ইউ মাসুদ আলী।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবিতে মানববন্ধন ও সমাবেশ

খুবির অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক আনিসুর রহমানের ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সহ-সভাপতি শিশিরের সুস্থতা কামনা

কেইউজে’র নব-নির্বাচিত নেতৃবৃন্দের সালাহউদ্দিন জুয়েল এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ

খুবির প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) এস এম মনিরুজ্জামানের পিতার ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

জোড়াগেট পশুর হাটে অভিযানে ১ লাখ টাকার জালনোট সহ গ্রেপ্তার ১

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।