সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকা পোষ্ট অল্প সময়েই পাঠকের মন জয় করেছে | চ্যানেল খুলনা

ঢাকা পোষ্ট অল্প সময়েই পাঠকের মন জয় করেছে

পিরোজপুর প্রতিনিধি :: ‘সত্যের সাথে সন্ধি’ স্লোগান নিয়ে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট এক বছর আগে আজকের এই দিনে যাত্রা শুরু করে। প্রথম বর্ষপূর্তি উপলক্ষে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় সম্মাননা স্মারক প্রদান, কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে উদযাপিত হয় দিনটি।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, অধ্যাপক আলমগীর হোসেন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর থানা অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাড. রেজাউল ইসলাম শামিম, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ফসিউল ইসলাম বাচ্চু, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস. এম. তানভীর আহমেদ, ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদারসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মো: আবীর হাসান।

বক্তারা বলেন, ঢাকা পোষ্ট অল্প সময়েই পাঠকের মন জয় করেছে। তারা দ্রুত সময়ে বস্তুনিষ্ঠ ও নির্ভূল সংবাদ প্রচারের মাধ্যমে আজ নিজের এই অবস্থান তৈরি করতে পেরেছে। ডিজিটাল বাংলাদেশে অনলাইন গণমাধ্যমের মধ্যে ঢাকা পোষ্ট অন্যতম। প্রতিটি পর্যায়ে এখন এ্যান্ড্রোয়েড ফোনের প্রসারে অনলাইন পত্রিকাগুলোকে নিয়ে দেশ এগিয়ে চলছে।

বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। এই সরকার সাংবাদিক কল্যান ট্রাষ্ট করে সাংবাদিকদের কল্যানে ভূমিকা রেখেছে। অনলাইন পোর্টালগুলো মনে করিয়ে দেয় সংবাদ পত্রিকা পড়ে সংবাদ পড়ার জন্য অপেক্ষা করার সময় শেষ। প্রান্তিক জনপদের সকল খবরগুলো ঢাকা পোষ্ট নিভূলভাবে দ্রুত তুলে আনে। ঢাকা পোষ্ট দেশের সকল পর্যায়ে উন্নয়নে ভূমিকা রাখছে। দেশে বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয়ে ঢাকা পোষ্ট এভাবেই আগামীতেও ভূমিকা রাখবে বলে প্রত্যাশা বক্তাদের।

অনুষ্ঠান শেষে বিভিন্ন সময় বৃক্ষরোপন, গরীর-দুস্থ-অসহায় ও ভবঘুরে মানুষের পাশে দাড়ানো, অভূক্তপ্রাণীদের খাবার প্রদানসহ করোনাকালে বিভিন্ন অবদানের জন্য পিরোজপুর ইয়ূথ সোসাইটিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

স্মার্ট ভূমিসেবা বাস্তবায়নে গতি আনতে বিশেষ কর্মসূচি নেওয়া হচ্ছে

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।