সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকা পোস্টের বর্ষসেরার পুরস্কার পেলেন ভয়েস আর্টিস্ট এসআই রাজ | চ্যানেল খুলনা

ঢাকা পোস্টের বর্ষসেরার পুরস্কার পেলেন ভয়েস আর্টিস্ট এসআই রাজ

দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের বর্ষসেরা পুরস্কার ২০২২ পেয়েছেন সুমধুর-দারাজ কণ্ঠস্বর, অত্যন্ত মেধাবী, তরুণ ও প্রতিভাবান ব্যক্তিত্ব এসআই রাজ। প্রতিষ্ঠানটির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে এই পুরস্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বর্ষসেরার এই পুরস্কার তুলে দেন ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার। ঢাকা অফিস থেকে ১৪ জনকে এই পুরস্কার প্রদান করা হয়। এছাড়া সারাদেশ থেকে আরও ৬ জন জেলা প্রতিনিধিকে বর্ষসেরার পুরস্কার প্রদান করেন প্রতিষ্ঠানটির সম্পাদক।

পুরস্কার প্রাপ্তি ও অনুভূতি বিষয়ে জানতে চাইলে এসআই রাজ বলেন, “আলহামদুলিল্লাহ, প্রথমেই শুকরিয়া জানাই আমার সৃষ্টিকর্তার প্রতি। ঢাকা পোস্টের মতো শীর্ষ ও প্রথম সারির অনলাইন গণমাধ্যমে বর্ষসেরা কর্মী হতে পারাটা সত্যিই অনেক গর্বের। তার চেয়ে বড় গর্ব হলো আমাদের সম্পাদক মহিউদ্দিন সরকার ভাই। যার নেতৃত্বে এতো অল্প সময়ে Dhakapost.com আজ পাঠকের আস্থার গণমাধ্যম হতে পেরেছে। সেই সাথে আমাদের চিফ রিপোর্টার, নিউজ এডিটর, টিম লিডার, সকল রিপোর্টার, ডেস্ক এবং জেলা প্রতিনিধিসহ আমার সহকর্মীদের অক্লান্ত পরিশ্রম আর ভালোবাসার নামই হলো ‘ঢাকা পোস্ট। কৃতজ্ঞতা সবার প্রতি।”

তিনি আরও বলেন, “ঢাকাপোস্টের সবাই এক-একজন সেরাদের সেরা কর্মী। এখানে আলাদাভাবে সেরা হওয়া বা না হওয়াতে তেমন কিছু নেই। আমি বিশ্বাস করি আমরা সবাই সেরা। যার প্রমাণ আমরা ইতোমধ্যে আমাদের সম্মানীত পাঠক, দর্শক ও শুভানুধ্যায়ীদের কাছ থেকে পেয়েছি। তারপরও পুরস্কার বা স্মীকৃতি হলো কাজের অনুপ্রেরণা। এসআই রাজ মানেই ঢাকা পোস্ট। আমার কর্মজীবনের এই জার্নিতে ঢাকা পোস্ট আমাকে অনেক কিছু দিয়েছে। আমার দেখা ফ্রেন্ডলী এবং কর্মীবান্ধব মিডিয়া হাউজগুলোর মধ্যে ঢাকা পোস্ট অন্যতম। আর তার সবটাই সম্ভব হয়েছে প্রিয় পাঠক, দর্শক, শ্রোতা আর শুভাকাঙ্ক্ষীদের জন্য। আমরা আরও বহুদূর এগিয়ে যাবো, ইনশাল্লাহ। দোয়া আর ভালোবাসা চাই সবসময়।

সেরা কর্মীদের অভিনন্দন জানিয়ে ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, সাংবাদিকতায় সন্তুষ্টির শেষ জায়গা বলে কিছু নেই। এক বছরের কাজের মূল্যায়নে যারা সেরা হয়েছেন, তাদের আগামীতেও আরও ভালো করার চেষ্টা করতে হবে। আর যারা পুরস্কার পাননি, তাদের মন খারাপ করার কোনো কারণ নেই। বিষয়টি এমন নয় যে পুরস্কারপ্রাপ্তরা শুধু ভালো কাজ করেন, আপনারাও ভালো করেছেন। আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে ঢাকা পোস্ট। সামনে আমাদের আরও ভালো করতে হবে।

এ সময় ঢাকা পোস্টের বার্তা সম্পাদক আবু রাসেল, প্রধান প্রতিবেদক আদনান রহমান, ফিচার সম্পাদক আরিফুল ইসলাম আরমান, স্পোর্টস ইনচার্জ ফারুক আহমেদ, হেড অব কান্ট্রি মাহাবুর আলম সোহাগ, সহকারী বার্তা সম্পাদক শামীম হোসেন মজুমদার, হেড অব আইটি হাসিবুল হাসান আশিক প্রমুখসহ প্রতিষ্ঠানটির সকল কর্মীগণ উপস্থিত ছিলেন।

এসআই রাজ। পুরো নাম সিরাজুল ইসলাম (রাজ)। স্টুডেন্ট থাকাকালীন ২০১৬ সালে ইংরেজি জাতীয় দৈনিক ‘দি বাংলাদেশ টুডে’ পত্রিকাতে মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে গণমাধ্যমে পথচলা শুরু করেন। তার বছর খানিক পর থেকে আইপি টিভি নতুন সময় টেলিভিশনে যোগদানের মাধ্যমে নিউজে কাজ শুরু করেন তিনি। এরপর নিজস্ব প্রতিবেদক হিসেবে দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকাতে কাজ করেন লম্বা সময়।

বর্তমানে এসআই রাজ ২০২০ সালের ডিসেম্বরে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের প্রতিষ্ঠাকালীন সময় থেকে মাল্টিমিডিয়া জার্নালিস্ট হিসেবে কর্মরত আছেন। তিনি ভিডিও, অডিও, ভয়েস ওভার, নিউজ প্রজেন্টেশন এবং পডকাস্ট নিয়ে কাজ করেন।

Your Promo BD

গণমাধ্যম আরও সংবাদ

মানিক সাহা হত্যা মামলা পুন: তদন্তের দাবী সাংবাদিক ইউনিয়নের

শহীদ বুদ্ধিজীবী দিবসে কেইউজে’র আলোচনা সভা

খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সভা ২৮ ডিসেম্বর

৫ সাংবাদিক ও ১৯ পুলিশসহ ঢাকা মেডিকেলে ৫০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন কেইউজে’র

খুবির সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের শিক্ষক তানভীর আহমেদ সোহেলের মাতার মৃত্যুতে উপাচার্যের শোক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।