সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৯ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ , ২৪শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
নাগরিক সেবা প্রদানে ১০ দফা নির্বাচনী অঙ্গীকার করছি : আব্দুল আউয়াল | চ্যানেল খুলনা

নাগরিক সেবা প্রদানে ১০ দফা নির্বাচনী অঙ্গীকার করছি : আব্দুল আউয়াল

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার মেয়রপ্রার্থী আব্দুল আউয়াল নাগরিক সেবা প্রদানে নির্বাচনী অঙ্গীকার ব্যক্ত করে বলেন আমি নির্বাচিত হলে, মানবিক কারণে পায়ে চালিত রিক্সা, ভ্যান ও ঠেলাগাড়ির লাইসেন্স ফি মওকুফ করা হবে। ব্যাটারী চালিত রিক্সা, ইজি-অটোবাইক এবং জ্বালানি তেল চালিত মাহেন্দ্রা সহ অন্যান্য হালকা যানসমূহের লাইসেন্স ফি অর্ধেক করা হবে। এ লাইসেন্স শুধুমাত্র প্রকৃত ড্রাইভারগণকেই প্রদান করা হবে। খুলনা সিটির বিভিন্ন গাড়ীর স্ট্যান্ড ও মালামাল উঠা-নামার ঘাট সমূহে সকল ধরণের চাঁদাবাজী বন্ধ করা হবে। ৩০% হোল্ডিং ট্যাক্স মওকুফ করা হবে। ট্রেড লাইসেন্স ফি অর্ধেক করা হবে।

আব্দুল আউয়াল আরো বলেন, কেসিসির বর্ধিতকরণ প্রকল্পে যে সকল নতুন এলাকা সমূহ যুক্ত করা হয়েছে, সে সকল এলাকার হোল্ডিং ট্যাক্স ৫ (পাঁচ) বছরের জন্য মওকুফ করা হবে। তাদেও পানির লাইন বিনা খরচে প্রদান করা হবে। অগ্রাধিকার ভিত্তিতে নতুন এলাকার রাস্তাঘাট ও স্যুয়ারেজ লাইন মানসম্মতভাবে স্বল্প সময়ের মধ্যে স¤পন্ন করা হবে।কর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যে বাস্তবসম্মত প্রকল্প গ্রহণ করা হবে। টেকসই ও উন্নত রাস্তা-ঘাট নির্মাণ এবং জলাবদ্ধতা নিরসনে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে। কেসিসিতে টেন্ডার হবে কিন্তু টেন্ডারবাজি হবে না। ই-টেন্ডারিং চালু করা হবে। কেসিসির সামগ্রিক আয়-ব্যয়ের রিপোর্ট প্রতিবছর প্রকাশ করা হবে।

রবিবার (৪ জুন) রবিবার সকাল থেকে নগরীর ৩০ ও ৩১ নং ওয়ার্ডের শিপইয়ার্ড বান্দা সিমেন্ট ফেক্টরী মোখতার হোসেন বাজার বান্দা বাজার জিন্নাহ পাড়া বাজার চানমারি বাজারে ও বিকালে ইষ্টান রোড, কমিউনিটি সেন্টার চানমারি খালপাড় মদিনা বাজার জিন্নাহ পাড়া বান্দার মোড় এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।
গনসংযোগে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মোঃ নাসির উদ্দিন, সহকারী পরিচালক মুফতী আমানুল্লাহ, সমন্বয়নকারী মুফতি ইমরান হুসাইন,সহ- সমন্বয়কারী হাফেজ আসাদুল্লাহ গালীব, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, অর্থ সমন্বয়নকারী আবু গালিব, সহ সম্বয়নকারী রবিউল ইসলাম তুষার, মিডিয়া সমন্বয়কারী আব্দুল্লাহ আল নোমান, ফেরদৌস গাজী সুমন, গনসংযোগ সমন্বয়কারী মোঃ সাইফুল ইসলাম,সহ-গণসংযোগ সমন্বয়কারী মুহ. মঈন উদ্দিন সহ মিডিয়া সমন্বয়ক আব্দুল্লাহ আল-মামুন, এম এ সাদী, হাবিবুল্লাহ গাজী, মোস্তফা আল গালীব, হাবিবুল্লাহ মিসবাহসহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

Your Promo BD

রাজনীতি আরও সংবাদ

দাবি এক নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন : নজরুল ইসলাম খান

খুলনা বিভাগের ১৬০ কিলোমিটার রোডমার্চ করবে বিএনপি

আপত্তিকর ভিডিও ভাইরাল, হবিগঞ্জ ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি

ফকিরহাটের লখপুরে মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

পৃথিবীর মোড়ল রাষ্ট্রগুলো বলেছে বাংলাদেশে গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার নেই : গয়েশ্বর চন্দ্র রায়

এডিস মশার মত মানুষের রক্ত চুষে খাচ্ছে সরকার: গয়েশর চন্দ্র রায়

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।