সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
নিজেকে দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই : সিটি মেয়র | চ্যানেল খুলনা

নিজেকে দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই : সিটি মেয়র

খুলনা সরকারি মহিলা কলেজ এ অঞ্চলের নারী শিক্ষা বিস্তারে বলিষ্ঠ ভূমিকা রেখে চলেছে। লেখাপড়া করা বড় কথা নয়, নিজেকে পরিপূর্ণ মানুষ ও নাগরিক হিসেবে গড়ে তোলার এখনই সময়। নিজের প্রতিভা বিকশিত করতে হবে। নিজেকে দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই। নতুন শিক্ষার্থীরা স্মার্ট বাংলাদেশ গড়তে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে। এই কলেজ থেকে পড়াশুনা করে উচ্চ শিক্ষা নিয়ে নিজের ভাগ্যের পরিবর্তন ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে খুলনা সরকারি মহিলা কলেজের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ভর্তিকৃত একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সিটি মেয়র আরও বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষার আবকাঠামোগতসহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকারের ধারাবাহিকতা অব্যাহত থাকলে দেশের উন্নয়ন বেশি হয়। খুলনার যত উন্নয়ন শেখ হাসিনার আমলেই হয়েছে। খুলনাকে তিলোত্তমা নগরীতে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৮শত কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। মোংলাবন্দরের উন্নয়ন, রূপসা ব্রীজ, পদ্মাসেতু, শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালসহ বড় বড় স্থাপনা শেখ হাসিনার আমলেই হয়েছে।

এছাড়া খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ চলমান রয়েছে। খুলনা-মোংলা সড়ক ছয় লেনে উন্নীত করা হবে এবং ইতোমধ্যে গল্লামারী ব্রীজ নির্মাণের জন্য ৬৬কোটি টাকা টেন্ডার হয়েছে।

খুলনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর টিএম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরকারি ব্রজলাল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ জাফর ইমাম, যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর এম আবুল বাসার মোল্লা, সরকারি মহিলা কলেজের ছাত্রী সংসদের ভারপ্রাপ্ত অধ্যাপক মোঃ আবদুল জব্বার ও কেসিসির প্যানেল মেয়র-৩ এ্যাডভোকেট মেমরী সুফিয়া রহমান শুনু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবীন-বরণ আয়োজক কমিটির আহবায়ক ও কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর খান আহমেদুল কবীর। অনুষ্ঠানে সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. সমীর রঞ্জন সরকার, সরকারি ব্রজলাল কলেজের ইংরেজী বিভাগের প্রধান প্রফেসর কেএম তৌহিদুর রহমান, কেসিসি’র ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মফিজুর রহমান পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে মেয়র নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত

“শ্রমিক নেতা আব্দুস সোবহান ছিলেন মুজিব আদর্শের একজন সাহসী সৈনিক” : নেতৃবৃন্দ

খেলাফত মজলিসের কেন্দ্রীয় আমীরকে দেখতে ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ

বাগেরহাটের যদুনাথ স্কুল এন্ড কলেজে বৃক্ষরোপণ অনুষ্ঠিত

বিএল কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রখ্যাত শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।