সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
নির্বাচিত হলে সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর মান-উন্নয়নে কাজ করবো : আব্দুল আউয়াল | চ্যানেল খুলনা

নির্বাচিত হলে সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর মান-উন্নয়নে কাজ করবো : আব্দুল আউয়াল

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল বলেন, নির্বাচিত হলে সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর মান-উন্নয়নে কাজ করবেন। পুলিশ প্রশাসনের সহযোগীতায় সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর সকল প্রকার নাগরিক অধিকার, মানবিক মর্যাদা ও নিরাপত্তা সুনিশ্চিত করা হবে।
সকল ধর্মের নাগরিকদের ধর্মীয় শিক্ষা ও নিজস্ব সংস্কৃতি চর্চার সুযোগ প্রদান করা হবে।

তিনি আরো বলেন, বিদ্যমান প্রতিবন্ধী স্কুল বৃদ্ধি করন ও প্রতিবন্ধী পুর্নবাসন কেন্দ্র উন্নয়ন ও প্রয়োজনে নতুন পুর্নবাসন কেন্দ্র স্থাপন করা হবে। অসহায়, আশ্রয়হীন পথশিশু ও অবহেলিত মানুষের জন্য আশ্রয়কেন্দ্র স্থাপন করা হবে।
বস্তিবাসীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে নিরাপদ পানি, স্যানিটেশন, বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রাথমিক শিক্ষা নিশ্চিত করা হবে। বিহারীসহ সকল আশ্রয়হীন মানুষের আবাসন ব্যবস্থা চালু করা হবে।

আজ ৩ জুন শনিবার সকাল থেকে নগরীর সোনাডাঙা থানার রায়ের মহল সদর থানার মিস্ত্রীপাড়া বাজার নিউমার্কেট ও বিকালে সোনাডাঙা থানার ২৫, ২৬ নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন।

খুলনার সকল শ্রেণী পেশার মানুষকে উদ্দেশ্য করে তিনি বলেন, প্রিয় নগরবাসী আপনারা যদি সুস্থ পরিবেশে বাঁচতে চান, শান্তি-সুখে থাকতে চান, তাহলে সকল অশুভ কায়েমী স্বার্থবাদী সিন্ডিকেটকে অবশ্যই ভাংতে হবে। নোংরা রাজনীতির প্রভাব-দৌরাত্ম থেকে খুলনা সিটিকে রক্ষা করতে হবে। জনজীবনে স্বস্তি ও শান্তি ফিরিয়ে আনতে হবে। খুলনা নগরকে শান্তির নগরীতে পরিণত করতে হবে। এর জন্য প্রয়োজন আমূল পরিবর্তনের। দরকার ব্যাপক সংস্কারের। প্রয়োজন সমন্বিত উদ্যোগের। প্রয়োজন সৎ যোগ্য ও আল্লাহভীরু নেতৃত্ব। প্রিয় খুলনাবাসী, সময়োপযোগী পদক্ষেপ নিতে ব্যর্থ হলে এর অনেক তিক্ত মাশুল আমাদের দিতে হবে। নতুন প্রজন্ম অনেক হুমকির মুখে পড়বে। জনজীবনে আরো মারাত্মক অশান্তি ও বিপর্যয় নেমে আসবে। জনজীবন যে কতো দুর্বিসহ হয়ে ওঠবে যা কল্পনাও করা যায় না। কোন বুদ্ধিমান এক গর্তে দুবার পড়ে না; অর্থাৎ কোন বুদ্ধিমান একই ভুল দুবার করেন না। এ দুরাবস্থা থেকে পরিত্রানের জন্য এ দেশের শান্তিকামী ও মুক্তিকামী মানুষের প্রতিনিধিত্বশীল সকল শ্রেণী পেশার মানুষের সমন্বয়ে গঠিত হয়েছে সম্মিলিত নগর উন্নয়ন আন্দোলন।

আব্দুল আউয়াল বলেন, ভোট একটি পবিত্র আমানত। ভোটের আমানতটি যদি সঠিক পাত্রে না দেন তাহলে কখনই তার হেফাজত হবে না। যে ব্যক্তি কোন সৎ ব্যক্তিকে ভোট প্রদান করবে, সে ঐ সৎ ব্যক্তির সকল কর্মফলের অংশ পাবে, আর যে ব্যক্তি কোন অসৎ ব্যক্তিকে ভোট দিবে, সে ঐ অসৎ ব্যক্তির সকল অপকর্মের ফল ভোগ করবে। একটু ভেবে দেখুন, একটি ভোটের বিনিময়ে কারও জীবন যায় না, আবার কেউ কোটিপতিও হয় না। কিন্তু অসৎ ব্যক্তিকে ভোট দিলে প্রতিটি মুহুর্তে গুনাহের ভাগী হতে হয় । সুতরাং কোন সচেতন ব্যক্তি এ ধরনের ভুল করতে পারেন না। তাই আগামী ১২জুন হাতপাখা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহ্বান জানান।

গনসংযোগে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মোঃ নাসির উদ্দিন, সহকারী পরিচালক মুফতী আমানুল্লাহ, সমন্বয়নকারী মুফতি ইমরান হুসাইন,সহ- সমন্বয়কারী হাফেজ আসাদুল্লাহ গালীব, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ এর সেক্রেটারি জেনারেল মুহ. মানসুর আহমাদ সাকি, জয়েন্ট সেক্রেটারি ইন্জিনিয়ার শেখ মারুফ, মুফতি আব্দুল জলিল, প্রকৌশলী এহতেশামুল হক পাঠান, অর্থ সমন্বয়নকারী আবু গালিব, সহ সম্বয়নকারী রবিউল ইসলাম তুষার, মিডিয়া সমন্বয়কারী আব্দুল্লাহ আল নোমান, ফেরদৌস গাজী সুমন, গনসংযোগ সমন্বয়কারী মোঃ সাইফুল ইসলাম,সহ-গণসংযোগ সমন্বয়কারী মুহ. মঈন উদ্দিন সহ মিডিয়া সমন্বয়ক আব্দুল্লাহ আল-মামুন, সহ মিডিয়া সমন্বয়ক এম এ সাদীসহ, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ইমরান হোসেন মিয়া, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আকবর আলী পাঠানসহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত

“শ্রমিক নেতা আব্দুস সোবহান ছিলেন মুজিব আদর্শের একজন সাহসী সৈনিক” : নেতৃবৃন্দ

খেলাফত মজলিসের কেন্দ্রীয় আমীরকে দেখতে ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ

বাগেরহাটের যদুনাথ স্কুল এন্ড কলেজে বৃক্ষরোপণ অনুষ্ঠিত

বিএল কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রখ্যাত শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।