সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
নড়াইলে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন | চ্যানেল খুলনা

নড়াইলে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন

নড়াইলে কোভিড -১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টায় নড়াইল সদর হাসপাতাল কেন্দ্রে প্রথম টিকা নেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিববুর রহমান।

এরপর নড়াইলের পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন পিপিএম, সিভিল সার্জন ডাঃ নাসিমা আক্তার, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আব্দুস শাকুর, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আফম মশিউর রহমান বাবু, অবঃ অধ্যক্ষ প্রফেসর মুন্সী মোঃ হাফিজুর রহমান, অবঃ শিক্ষা অফিসার দিলারা বেগম, শিক্ষক তারেক আলমসহ ১৫ জন টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণের পর কারো কোনরকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি, সকলে সুস্থ এবং স্বাভাবিক আছেন। কারো অসুস্থতা দেখা দিলে তার জন্য চিকিৎসক ও বেড প্রস্তুত রাখা হয়েছে।

নড়াইল জেলায় প্রাথমিক পর্যায়ে ২৪ হাজার ডোজ টিকা এসেছে, প্রাথমিক পর্যায়ে নড়াইল সদর হাসপাতাল, লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এই তিনটি কেন্দ্র থেকে টিকা প্রদান করা হবে। এখন পর্যন্ত জেলায় প্রায় ১ হাজার মানুষ টিকা নেওয়ার জন্য নিবন্ধন করছেন, নিবন্ধন কার্যক্রম চলমান রয়েছে। নড়াইলের টিকাদান কেন্দ্রে সকাল ৯ টা থেকে বেলা ২ টা পর্যন্ত টিকা দেওয়া হবে।

এর আগে হাসপাতালের হলরুমে জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে নড়াইল-০২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা মোবাইল ফোনে নড়াইল জেলায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান এড. সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সুবাস চন্দ্র বোস, সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজার পিতা গোলাম মোর্তজা স্বপনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নড়াইল আরও সংবাদ

নড়াইলে নিহত পুলিশ পরিবারের মাঝে পুলিশ সুপারের অনুদান

নড়াইলে ৪শ’ পিস ইয়াবাসহ দুই বিক্রেতা গ্রেপ্তার

নড়াইলে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন

নড়াইলে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

নড়াইলে বিশ্ব ক্যান্সার দিবস পালিত

নড়াইলের দু’টি পৌরসভায় আ’লীগের প্রার্থী বিজয়ী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.টিভি
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ২৬/১ শান্তিনগর, ট্রপিক্যাল রাজিয়া কমপ্লেক্স, ঢাকা-১২১৭।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।