সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
পাইকগাছা-কয়রার প্রতিটি গ্রাম হবে শহর : রশীদুজ্জামান | চ্যানেল খুলনা

পাইকগাছা-কয়রার প্রতিটি গ্রাম হবে শহর : রশীদুজ্জামান

খুলনা-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী মোঃ রশীদুজ্জামান বলেছেন রাজনৈতিকভাবে আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী গণতান্ত্রিক দল। দলটি মহান মুক্তিযুদ্ধ সহ স্বাধীনতা পূর্ব এবং পরবর্তী প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। স্বাধীনতা পরবর্তী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। রশীদুজ্জামান বলেন, আমি ছাত্র জীবন থেকে গণতান্ত্রিক আন্দোলন এবং পরবর্তীতে উপকূলীয় জনপদের কৃষক, দিনমজুর, দরিদ্র-অসহায় মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম করে আসছি।

তিনি বলেন আমি একাধিকবার ইউনিয়ন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। দীর্ঘ রাজনৈতিক জীবনে অফুরন্ত মানুষের ভালোবাসা পেয়েছি। জীবনের শেষ দিন পর্যন্ত এ জনপদের মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন। আমি নির্বাচিত হলে পাইকগাছা-কয়রার প্রতিটি গ্রাম হবে শহর। তিনি রোববার বিকালে পাইকগাছার গড়ইখালী বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা প্রতীকের জনসভায় এসব কথা বলেন।

সাবেক ইউপি চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রুহুল আমিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি ছিলেন, খুলনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি এ্যাডঃ সোহরাব আলী সানা। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ প্রেম কুমার মন্ডল, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, কয়রার সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু। আওয়ামী লীগনেতা বিএম শফি’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, কেএম আরিফুজ্জামান তুহিন, সাবেক চেয়ারম্যান আমির আলী গাইন, আব্দুল মজিদ গোলদার, আওয়ামী লীগনেতা হেমেশ চন্দ্র মন্ডল, জাফরুল পাড়, জিএম ইকরামুল ইসলাম, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, এসএম আয়ুব আলী, এ্যাডঃ শেখ আব্দুর রশিদ, বিজন বিহারী রায়, কৃষ্ণপদ মন্ডল, জয়দ্রত বাছাড়, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাংবাদিক তৃপ্তি রঞ্জন সেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন, ময়না বেগম, গাউছুর রহমান, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা আফি আজাদ বান্টি, জেলা ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী, সাধারণ সম্পাদক ফাইমিন সরদার, অনুপম মন্ডল, হামিম সানা ও রাজিকুজ্জামান সুমন।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

কেইউজে’র নব-নির্বাচিত নেতৃবৃন্দের সালাহউদ্দিন জুয়েল এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ

খুবির প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) এস এম মনিরুজ্জামানের পিতার ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

জোড়াগেট পশুর হাটে অভিযানে ১ লাখ টাকার জালনোট সহ গ্রেপ্তার ১

পাইকগাছায় শেষ মূহুর্তে কোরবানীর পশুর হাট জমে উঠেছে

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সদস্য সচিব শিশিরের সুস্থ্যতা কামনা

পাইকগাছায় আবাসনের দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।