সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
পাট শিল্প ধ্বংস করা হয়েছে, এবার পরিকল্পিতভাবে চামড়া শিল্প ধ্বংস করা হচ্ছে : মির্জা ফখরুল | চ্যানেল খুলনা

পাট শিল্প ধ্বংস করা হয়েছে, এবার পরিকল্পিতভাবে চামড়া শিল্প ধ্বংস করা হচ্ছে : মির্জা ফখরুল

চ্যানেল খুলনা ডেস্কঃআজ শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপি আয়োজিত বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় এক মিলাদ ও দোয়া মাহফিলে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পশুর চামড়া রপ্তানি করে যে বৈদেশিক মুদ্রা অর্জন হয়, এই সরকার পরিকল্পিতভাবে সেটা ধ্বংস করে দিয়েছে। একটা সময় পাট শিল্প ধ্বংস করা হয়েছে, এবার চামড়া শিল্পকে ধ্বংস করা হচ্ছে।

সরকারের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, বাংলাদেশকে পরনির্ভরশীল করার সুদূরপ্রসারী যে ষড়যন্ত্র, সেই কাজ এই সরকার বহুদূর এগিয়ে নিয়ে গেছে। তারা যে শুধু জনগণের ওপর অত্যাচার-নির্যাতন চালাচ্ছে তা নয়, এ দেশকে পরনির্ভরশীল করার জন্য সেই চক্রান্তে সবচেয়ে বড় ভূমিকা পালন করছে।

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে তিনি বলেন, এশিয়া মহাদেশে সবচেয়ে ত্যাগ শিকারকারী একজন নেতা বেগম জিয়া। তিনি দীর্ঘকাল ধরে গণতন্ত্র পুনরুদ্ধার ও প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করে যাচ্ছেন। রাজপথে তার রাজনীতির জীবন শুরু। তিনি স্বৈরাচার এরশাদ সরকারের বিরুদ্ধে গণতন্ত্রকে প্রতিষ্ঠার জন্য বাংলাদেশের পথে-প্রান্তরে জনগণকে সংগঠিত করেছেন।

খালেদা জিয়ার কারাবাস নিয়ে তিনি বলেন, প্রায় ১৮ মাস নেত্রী কারাগারে রয়েছেন। কারাগারে যাওয়ার আগে তিনি বিদেশে ছিলেন। নাও আসতে পারতেন। কারণ উনি জানতেন, ফিরে এলেই সরকার তাকে কারারুদ্ধ করবে। কিন্তু তিনি দেশে ফিরে এসেছেন, আদালতের সম্মুখে দাঁড়িয়েছেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, কেন্দ্রীয় নেতা ডা. এজেডএম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, শওকত মাহমুদ, নিতাই রায় চৌধুরী, জয়নুল আবদিন ফারুক, রুহুল কবির রিজভী, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, শিরীন সুলতানা, নিপুণ রায় চৌধুরী, ইশরাক হোসেনসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত অন্তত ৮০

সিরাজগঞ্জে যমুনার প্লাবনে পানিবন্দী ১ লাখ মানুষ

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।