সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিরোধী বিএনপি জামায়াত জোটের সন্ত্রাসীদের প্রতিহত করা হবে | চ্যানেল খুলনা

নগর যুবলীগের প্রতিবাদ সভায় এমডিএ বাবুল রানা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিরোধী বিএনপি জামায়াত জোটের সন্ত্রাসীদের প্রতিহত করা হবে

সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিষ বাষ্প ছড়িয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি। “এ জন্য ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার” বলে তারা স্বাধীনতা বিরোধীদের এক করে সরকার বিরোধী আন্দোলনের ডাক দিচ্ছে। এ শ্লোগান প্রমান করে দিয়েছে জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনী। এতিমের টাকা চুরি করে সন্ত্রাসী ও জঙ্গীদের পালন করেন বেগম খালেদা জিয়া ও চোরা তারেক। তাদের এই শ্লোগান মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি স্বরূপ। আমরা পরিষ্কার করে বলতে চাই, ৭১এ বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙ্গালী জাতি যেমন ভাবে দেশ বিরোধীদের প্রতিহত করেছে। তেমনি ২০২২ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ বিরোধী বিএনপি জামায়াত জোটকে প্রতিহত করা হবে। এই লড়াইয়ে আজকের যুব সমাজ অগ্রনী ভূমিকা পালন করতে হবে।
বুধবার বিকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুলনা মহনাগর শাখা আয়োজিত প্রতিবাদ যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।
তিনি এ সময় প্রতিবাদ সমাবেশ সফল করার জন্য নগর যুবলীগের আহবায়ক, যুগ্ম আহবায়কসহ সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শেখ মোঃ ফারুক আহমেদ, অধ্যাপক আলমগীর কবির, মাহবুব আলম সোহাগ, আলী আকবর টিপু, আকিল উদ্দিন, সিদ্দিকুর রহমান বুলু বিশ^াষ, তসলিম আহমেদ আশা, এস এম হাফিজুর রহমান হাফিজ, আইরিন, পারভেজ হাওলাদার, আসাদুজ্জামান রাসেল, ইমরান হোসেন ইমু, রোজী ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমীন উকিল, আবুল হোসেন, কাজী কামাল হোসেন, সওকাত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, সাজ্জাদুর রহমান লিংকন, মহিদুল ইসলাম মিলন, মসিউর রহমান সুমন, মেহেদী হাসান মোড়ল, কে এম শাহিন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, আব্দুল মালেক, মোঃ মাসুম বিল্লাহ, থানা ও ওয়ার্ড যুবলীগের নেতা রাশেদুজ্জামান রিপন, আব্দুল্লাহ আল মামুন মিলন, অলিয়ানব রহমান রাজু, মিজানুর রহমান রুপম, সাবেক ছাত্রনেতা বাচ্চু মোড়ল, বিপুল মজুমদার, অভিজিৎ পাল, ইলিয়াস হোসেন লাবু, আরিফুর রহমান আরিফ, শওকত হাসান, আসাদুজ্জামান শাহিন, হাসান শেখ, এজাজ আহমেদ, ইমরুল হাসান রিপন, বাদল সিপাহী, সোহাগ দেওয়ান, জামাল শেখ, মাসুম উর রশিদ, মনিরুল ইসলাম মন্টু, কার্তিক চন্দ্র রায়, লাবু আহমেদ, জামিল আহমেদ সোহাগ, জিহাদুর রহমান জিহাদ, মহিদুল ইসলাম শান্ত, মিজানুর রহমান, নুর এ হেলাল, রিপন মোল্লা, বাবুল মুন্সি, তপন, হারুন উর রশিদ, শাহাবুদ্দিন সাবু, কামাল মন্ডল, আনিসুর রহমান, রকিবুল ইসলাম, ইকবাল হোসেন প্রমুখ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

‘রাজপথ থেকে আ’লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়’

রাজপথ কোনো দলের পৈতৃক সম্পত্তি নয় : ওবায়দুল কাদের

কেন আওয়ামী লীগের পদ হারালেন এমপি পঙ্কজ দেবনাথ

প্রধানমন্ত্রীর সঙ্গে রাহুল গান্ধীর সাক্ষাত

৭ নং ওয়ার্ড যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত

ছড়িয়ে পড়া আন্দোলনের লেলিহান শিখায় হাসিনার ময়ুর সিংহাসন পুড়ে যাবে : বিএনপি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।