সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার মান ফিরিয়ে আনতে প্রতিটি উপজেলায় ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’ নির্মাণ করছে: সালাম মূশের্দী এমপি | চ্যানেল খুলনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার মান ফিরিয়ে আনতে প্রতিটি উপজেলায় ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’ নির্মাণ করছে: সালাম মূশের্দী এমপি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বঙ্গবন্ধু নিজে একজন বড় ফুটবলার ছিলেন। তার পরিবারের সবাই ক্রীড়া নৈপুণ্যের সঙ্গে জড়িত ছিলেন। বঙ্গবন্ধুর যখন কিশোর বয়স, তখন তিনি ফুটবল টিমের সদস্য ছিলেন। আর তার কন্যা শেখ হাসিনা যখনই ক্ষমতায় এসেছেন তখনই ফুটবল, ক্রিকেটসহ সব খেলায় একটি অসাধারণ বিজয় এসেছে। বঙ্গবন্ধুর ছেলে আজকের বিখ্যাত আবাহনী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা। দেশের ক্রীড়া সংগঠনকে গড়ে তুলতে বঙ্গবন্ধু ও তার পরিবারের ভূমিকা উল্লেখযোগ্য।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন হওয়া এ দেশটি ত্রিশ লাখ শহীদের রক্ত আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে স্বাধীন হয়েছে। আজকের ক্রীড়া জগতে এদেশের মেয়েরা সাফল্য নিয়ে এসেছে। দেশে আজ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন হচ্ছে। প্রত্যেকটি জেলা-উপজেলায় যাতে খেলা ভালোভাবে চলে সে জন্য ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’ নির্মাণ করছে সরকার। মিনি স্টেডিয়াম সুনির্দিষ্ট কোনো খেলার জন্য না, সব ধরণের খেলার জন্য।
বুধবার (২২ জুন) বিকেলে রূপসা উপজেলা পর্যায়ে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রূপসা উপজেলা শিক্ষা অফিস আয়োজিত কাজদিয়া সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাসনিম।
অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন উপজেলা শিক্ষা অফিসার শেখ আব্দুর রব। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ফকির। শিক্ষক এস এম রাকিবুল হকের পরিচালনায় বক্তৃতা করেন সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ মতিয়ার রহমান, মন্ডল মধুসূদন, প্রধান শিক্ষক পারভীন সুলতানা, শাহীন আক্তার, নাসরিন লিপি, সালমা বেগম, শেখ সালাউদ্দিন, আব্দুস সাত্তার খান, মাসুদ আলম, সাবানা, সু-মাধরী চক্রবর্তী,শ্যামল দাস, খুরশিদা আলম, সুলতানা জাহান, গোলাম মোস্তফা,শ্যামল মন্ডল, কবিরুজ্জামান, অমিও কুমার বসু,গোলাম হোসেন, রেজাউল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রশান্ত দে, রূপসা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক শেখ প্রমূখ।
ফাইনাল খেলায় (বালক) বাগমারা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় দল আনন্দনগর ইসলামপুর পুটিমারি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
অপরদিকে (বালিকা) বাগমারা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় দল আনন্দনগর ইসলামপুর পুটিমারি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন শিক্ষক বাশির আহমেদ লালু, সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেন, সুমন রাজু ও গোলাম রসূল।
এসময় বিভিন্ন কর্মকর্তা, সদস্য, ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তি এবং বিজয়ী এবং বিজীত টিমের খেলোয়াড়েরা উপস্থিত ছিলেন। ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ টিমের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

ডুমুরিয়ার টিপনা নতুন রাস্তা চিংড়ী চাষী ক্লাষ্টার সমিতির সদস্যদের আলোচনা সভা অনুষ্ঠিত

ডুমুরিয়ায় আশ্রায়ণ প্রকল্প পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-সচিব ডাঃ মোহাম্মাদ মহিবুল হাসান

ডুমুরিয়ায় SCMFP প্রকল্পের মৎস্য কো- ম্যানেজমেন্ট কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

বটিয়াঘাটায় লোকজ’র উদ্যোগে স্থানীয় কৃষির সর্বোত্তম অনুশীলন বিষয়ক অভিজ্ঞতা বিনিময় কর্মশালা

ডুমুরিয়ায় শত্রুতার জেরে ৫ শ কলা গাছ কর্তন

ভেনামী চিংড়ি পরির্দশন করেন খুলনা উপ- পরিচালক আবু সাঈদ আহমেদ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।