সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
প্রি-পেইড গ্রাহকদের সংকট নিরসন না হওয়া পর্যন্ত আলোচনা ও কর্মসূচি এক সাথে চলবে | চ্যানেল খুলনা

প্রি-পেইড গ্রাহকদের সংকট নিরসন না হওয়া পর্যন্ত আলোচনা ও কর্মসূচি এক সাথে চলবে

গ্রাহকদের সংকট নিরসন না হওয়া পর্যন্ত আলোচনা ও কর্মসূচি এক সাথে চলবে। ওজোপাডিকো এমডি একটি দৈনিক পত্রিকায় যে বক্তব্য দিয়েছে তা সত্য নয়। প্রি-পেইড মিটার বিষয়ে সৃষ্ট সমস্যা এবং দুর্নীতি-অনিয়মের বিষয়গুলো একদিনেই সমাধানযোগ্য নয় উল্লেখ করে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ২৬ জুন ত্রি-পক্ষীয় বৈঠকে বলেছিলেন আলোচনার পথ খোলা রাখতে হবে। ওজোপাডিকো কর্তৃপক্ষের সাথে সংগ্রাম কমিটির নেতৃবৃন্দ বসে গ্রাহকদের সংকট নিরসন করতে পারে তার জন্য একাধিক বৈঠক করতে হবে। বিষয়টি নিরসন হয়েছে এমনটি নয়। গ্রাহকদের সংকট নিরসনে ওজোপাডিকোর সাথে আলোচনা করতে দ্বিমত নেই। তবে যতক্ষণ পর্যন্ত প্রিপেইড মিটারের সংকট ও ওজোপাডিকোর দুর্নীতি থাকবে ততক্ষণ পর্যন্ত গড়ে ওঠা প্রি-পেইড মিটারের বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটির আন্দোলন কর্মসূচি চলবে। এভাবে বললেন প্রি- পেইড মিটারের বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটির নেতৃবৃন্দ।
গতকাল শুক্রবার বিকেলে বিএমএ ভবনে প্রি-পেইড মিটারের বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন প্রি-পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটির আহ্বায়ক ডাঃ শেখ বাহারুল আলম। সভা পরিচালনা করেন সংগঠনের সদস্য সচিব মহেন্দ্রনাথ সেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মুক্তিযোদ্ধা মোড়ল নূর মোহাম্মদ শাহ মামুনুর রহমান তুহিন, মফিদুল ইসলাম, তপন কুমার রায়, এইচ এম আলাউদ্দিন, এস এম সোহরাব হোসেন, সেলিম বুলবুল, আসাদুজ্জামান, এড. মেহেদী ইনছাফ, শেখ মোঃ হালিম, অসীম কুমার পাল, সাংবাদিক এ এম রাশীদুল আহসান বাবলু, মোঃ শহীদুল ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা ওজোপাডিকো এমডি একটি দৈনিক পত্রিকায় যে অসত্য বক্তব্য দিয়েছে তার তীব্র নিন্দা জানান। বক্তারা আগামী রবিবার থেকে গ্রাহকদের কোন সুনির্দিষ্ট অভিযোগ থাকলে তার দালিলিক প্রমাণ কমিটির নিকট জমা দেওয়ার আহ্বান জানান। এছাড়া ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন, ২১ জেলার গ্রাহকদের সমন্বয়ে কনভেনশন, স্মারকলিপিসহ বিভিন্ন কর্মসূচি করার সিদ্ধান্ত হয়। বক্তারা ওজোপাডিকোর সকল অনিয়ম দূর করার আহ্বান জানান।খবর বিজ্ঞপ্তি

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত অন্তত ৮০

সিরাজগঞ্জে যমুনার প্লাবনে পানিবন্দী ১ লাখ মানুষ

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।