সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি: | চ্যানেল খুলনা

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

ফকিরহাটের বেতাগায় স্বর্গীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বিসমিল্লাহ ফিড মিলস লি: একাদশ। খুলনা জেলার রুপসা উপজেলার ঐতিহ্যবাহী ফুটবল স্পোর্টিং ক্লাব মনসুর স্মৃতি সংসদকে ফাইনালে ৪-২ গোলে পরাজিত করে চ্যম্পিয়ন হয় দলটি। উপজেলার বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় ফুটবল ময়দানে দিনব্যাপী চারদলীয় এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল দশটায় জাতীয় সংগীত গেয়ে বেলুন ও কবুতর উড়িয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ফুটবলার হৃষিকেশ দাশ। মেসার্স বেতাগা ট্রেডার্স এর সার্বিক তত্ত্বাবধানে এ ফুটবল টুর্নামেন্টের ১ম পর্বের খেলায় মনসুর স্মৃতি সংসদ খড়রিয়া স্পোর্টিং ক্লাবকে এবং বিসমিল্লাহ ফিড মিলস লি: একাদশ মুলঘর নবীন সংঘকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি হিসেবে যথাক্রমে নগদ এক লক্ষ ও পঞ্চাশ হাজার টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: ইউনুস আলী শেখ, ফকিরহাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু।

এদিন এ টুর্নামেন্টে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন কানাডা প্রবাসী ডা: জীবন কৃষ্ণ দাশ ও ফকিরহাট উপজেলা পরিষদের দুই ভাইস চেয়ারম্যান যথাক্রমে শেখ মোস্তাহিদ সুজা ও তহুরা খানম, আমন্ত্রিত বিভিন্ন অতিথিসহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব, মেসার্স বেতাগা ট্রেডার্স এর পরিচালক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনন্দ কুমার দাশ সহ আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ। বেতাগা ইউনিয়ন সহ দুর দুরান্ত থেকে আগত হাজারো ফুটবল প্রেমি দর্শক।

মাঠে খেলার ধারা বর্ননায় ছিলেন মো: আবুল হাসনাত রিপন ও আ: জলিল হাওলাদার। মাঠের খেলা পরিচালনায় ছিলেন আ: রহমান ঢালী,মো: নাজমুল হোসেন, মো: পারভেজ আলম ও মো: আজমল হোসেন। ফাইনালে দুর্দান্ত পারফরম্যান্স হ্যাট্রিকের পুরস্কার হিসেবে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন গিনি থেকে আগত বিসমিল্লাহ ফিড মিলস লি: এর ফরোয়ার্ড হাসান রাজা। তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে টানা চতুর্থবারের মত চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি: একাদশ।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

বাংলাদেশে কোচিংয়ের তিক্ত অভিজ্ঞতা শোনালেন ডোমিঙ্গো

ছোটনের দলের জয়রথ থামছে না

গালি দেওয়া আফগান সমর্থককে মাঠ থেকেই বের করে দিলেন আফ্রিদি

ফের দুই ক্লাবকে প্লে অফের চিঠি ফেডারেশনের

কোহলির আউটকে উদ্ভট বলছেন বেঙ্গালুরু অধিনায়কও

ফকিরহাটে বঙ্গবন্ধু জাতীয় ৪০তম পুরুষ এবং ১৭তম নারী ভারোত্তোলন প্রতিযোগিতা শুরু

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।