সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ফকিরহাটে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার | চ্যানেল খুলনা

ফকিরহাটে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাটে দুই তরুণীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ফকিরহাট সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাকিল সরদারকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শাকিল ফকিরহাট উপজেলার জাড়িয়া-চৌমাথা এলাকার মোস্তাব সরদারের ছেলে। রোববার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার জাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে নির্যাতিতা এক তরুণী (২১) বাদী হয়ে ফকিরহাট থানায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন। অপর আসামি মেহেদী হাসান (২০) পলাতক রয়েছে। আসামি মেহেদী হাসান একই এলাকার শেখ মাসুমুল হকের ছেলে।
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক ইন্সপেক্টর বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে দুই বান্ধবী চাচাতো ভাই ও এক বন্ধুর সঙ্গে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ঘুরতে যান। পরে সেখান থেকে রাত ১১টার সময় খানজাহান আলী মাজারে যান। বেড়ানো শেষে আনুমানকি রাত ১২টা ১০ মিনিটে তারা খুলনার দিকে রওনা দেন। এরপর তারা ফকিরহাটের জাড়িয়া চৌমাথা এলাকায় গতিরোধক অতিক্রম করার সময় শাকিল সরদার এক তরুণীর ওড়না টেনে ধরেন। এতে ওই তরুণী ও তার বন্ধু মোটরসাইকেল থেকে রাস্তার ওপর পড়ে যান। বিষয়টি দেখতে পেয়ে অন্য মোটরসাইকেলের চালক ও তরুণী মোটরসাইকেল থেকে নেমে যান। মোটরসাইকেলের তরুণ-তরুণীরা কোনো কিছু জানতে চাওয়ার আগেই শাকিল ও মেহেদি তাদের মারধর করতে থাকেন।

একর্পযায়ে শাকিল ও মেহেদি ওই তরুণীদের র্পাশ্বর্বতী স্বপন দেবনাথের চায়ের দোকানের ভিতর নিয়ে যান। একজনকে চায়ের দোকানের বেঞ্চের ওপর এবং অন্যজনকে পার্শ্ববর্তী প্রশান্ত ব্যানার্জীর দোকানের পিছনে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা দুই তরুণীকে পার্শবর্তী জাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ওখানে নিয়ে আবারও ধর্ষণ করে। এসময় তরুণীদরে সঙ্গে থাকা এক তরুণ পালিয়ে যেতে সক্ষম হয়। শাকিল ও মেহেদি তরুণ-তরুণীদের কাছে থাকা নগদ টাকা’ ছিনিয়ে নিয়ে ঘটনার কথা কাউকে না বলার জন্য ভয়ভীতি দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। এর মধ্যে আগে পালিয়ে যাওয়া তরুণ ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশকে জানায়। পরে রোববার (১৪ জানুয়ারি) বাড়ি থেকে দুই তরুণীকে উদ্ধার করে পুলিশ।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষণের শিকার দুই তরুণীকে উদ্ধার করা হয়েছে। খুলনা মেডিকেল কলজে হাসপাতালে তাদের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে শাকিল সরদার নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) শাকিল সরদারকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। অপর আসামি মেহেদি হাসানকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, সংগঠন বহিভূত ও অসামাজিক কার্যকলাপে লিপ্ত হওয়া ফকিরহাট সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল সরদারকে শৃঙ্খলা ভঙ্গের দ্বায়ে বহিস্কার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফকিরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি জয়ন্ত দাশ।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

ফকিরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রামপালে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কেন্দ্রীয় বিএনপি’র অর্থ সহায়তা প্রদান

ফকিরহাটে জমি ও পাকা ঘর পেল আরো ১৫০টি পরিবার

ফকিরহাটে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক পৃথক সমন্বয় সভা

ফকিরহাটে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক ৬ দফা দিবস পালন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।