সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ফকিরহাটে ভোটগ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন, কেন্দ্রে পৌঁছে গেছে সরঞ্জাম | চ্যানেল খুলনা

ফকিরহাটে ভোটগ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন, কেন্দ্রে পৌঁছে গেছে সরঞ্জাম

বাগেরহাটের ফকিরহাটে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ মঙ্গলবার (২১ মে) অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন সুষ্ঠ, সুন্দর, শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে পৌছে গেছে ব্যালট বাক্স সহ ভোটের সরঞ্জাম।

ফকিরহাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিন প্রার্থী। তারা হলেন স্বপন দাশ (আনারশ), শেখ ওয়াহিদুজ্জামান বাবু (মটরসাইকেল) এবং ফজিলা বেগম (দোয়াত-কলম)। এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন শেখ মোস্তাহিদ সুজা (উড়োজাহাজ), মো. কওসার আলী ফকির (টিউবওয়েল), শেখ ইমরুল হাসান (তালা), এবং সৈয়দ অলিদ ইমন (টিয়া পাখি), অপরদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন দুইজন তাদের মধ্যে তহুরা খানম (কলস) এবং আয়েশা সিদ্দিকা (ফুটবল) প্রতীকে নির্বাচন করছেন। এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শেখ মোস্তাহিদ সুজা (উড়োজাহাজ) তিনি অসুস্থতার কারনে নির্বাচন থেকে সরে দড়িয়েছেন। ফকিরহাট উপজেলায় মোট ভোটার ১ লাখ ২৪হাজার ৯৯৬জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬২হাজার ৭২জন এবং নারী ভোটার ৬২হাজার ৯২৪জন।

ফকিরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মেহেদী হাসান জানান, ফকিরহাট উপজেলায় মোট ভোট কেন্দ্র ৪৫টি। প্রিজাইডিং অফিসার থাকবে ৪৫জন। ফকিরহাটে সর্বত্রই শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, নির্বাচনে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য পুলিশ কাজ করছে। পুলিশের পাশাপাশি বিভিন্ন আইনশৃংখলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা মাঠে রয়েছে। শান্তিপূর্ণ ভাবে ভোটাররা যাতে ভোটাধিকার প্রয়োগ করতে পারে এজন্য আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান।

ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্রিং কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতু বলেন, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে। ভোটের মাঠে ৯ নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন। বিজিবির পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিম হিসেবে র‌্যাব, পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান মাঠে থাকবে। এছাড়া ভোট কেন্দ্রে সার্বক্ষনিক পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান অবস্থান করবে।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

বাসের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ: শিশুসহ নিহত দুই, আহত এক

রামপালে বিদেশী ও দেশী মদসহ আটক ৩, মোটরসাইকেল জব্দ

চিতলমারীতে দাদীর ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টার চরে বিয়ে করতে এলেন রায়হান

চিতলমারীতে ষষ্ঠ বারের মত শেখ পরিবারের নামে কোরবানি দেবেন শেখ নিজাম উদ্দীন

ফকিরহাটে বিদ্যুৎস্পষ্ট হয়ে বড়ভায়ের মুত্যু ছোট ভাই আহত

ফকিরহাটে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর পুড়ে সম্পুর্ণ ভস্মিভূত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।