সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন খাঁটি ঈমানদার মুসলমান: এস এম কামাল | চ্যানেল খুলনা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন খাঁটি ঈমানদার মুসলমান: এস এম কামাল

খুলনা-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, বিশ্ব ইজতেমার জন্য টঙ্গীতে সরকারি জায়গা বরাদ্দ, কাকরাইলের মারকাজ মসজিদ সম্প্রসারণের জন্য জমি বরাদ্দ ও আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশকে ওআইসির সংস্থার অন্তর্ভুক্ত করার মধ্য দিয়েই বিশ্ব মুসলিম উম্মাহর মাঝে বাংলাদেশের স্থান করে নেন। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন উদার চেতনার অধিকারী একজন খাঁটি ঈমানদার মুসলমান। তিনি কখনও ইসলামকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। তারই যোগ্য উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের উন্নয়ন করে মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় কর্মকা-কে যথাযোগ্য মর্যাদায় উন্নতি করেছেন। ইসলাম ধর্মের প্রকৃত জ্ঞান অর্জনের জন্য মুসলিম সম্প্রদায়কে উৎসাহী করার কৃতিত্ব সম্পূর্ণ তার।

তিনি বলেন, বঙ্গবন্ধুর যোগ্যকন্যা শেখ হাসিনা দেশের ৩১টি কামিল মাদ্রাসায় অনার্স কোর্স চালু করেছেন। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সৌন্দর্যবর্ধন ও সম্প্রসারণ, সুউচ্চ মিনার নির্মাণ, মহিলাদের নামাজ কক্ষ সম্প্রসারণ করা হয়েছে। কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের সনদের সরকারি স্বীকৃতি শেখ হাসিনার সরকার প্রদান করেছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে ৫৬০ টি আধুনিক মসজিদ নির্মাণ করেছেন। ইসলামের প্রচার ও প্রসারের ক্ষেত্রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্নশেখ হাসিনার যুগান্তকারী অবদানের কথা বাংলাদেশের ইতিহাসে চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। মহেশ্বরপাশা মধ্যপাড়া বাইতুল এলাহী জামে মসজিদে শনিবার (২ মার্চ) বিকালে মসজিদের পাঁচ তলা বিশিষ্ট নতুন ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন ও আসরের নামাজ আদায় করেন খুলনা-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

এ সময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মসজিদের সভাপতি আলহাজ¦ মাকসুদ আলম খাজা, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বন্দ,শেখ দাউদ হায়দার, ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আছিফুর রশিদ আছিফ, ১নং ওয়ার্ড আ্#৩৯;লীগের সভাপতি শাহাদাত মিনা, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ডা: নেছার উদ্দিন আহম্মেদ, কোষাধক্ষ্য কাউসার রসুল বনি, শেখ শাহীদ হোসেন জামু, ১নং ওয়ার্ড আঃ লীগের সহ- সভাপতি মোঃ আবুল হোসেন, ১০ নং ওয়ার্ড আ্#৩৯;লীগের সাঃ সম্পাদক মোঃ ইমরুল ইসলাম,এম রুহুল আমিন, এস এম কামরুল হাসান, মোস্তাফিজুর রহমান কামা, হালিম হাওলাদার, আরিফ চৌধুরী সহ মসজিদের মুসল্লি বৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সহ-সভাপতি শিশিরের সুস্থতা কামনা

কেইউজে’র নব-নির্বাচিত নেতৃবৃন্দের সালাহউদ্দিন জুয়েল এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ

খুবির প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) এস এম মনিরুজ্জামানের পিতার ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

জোড়াগেট পশুর হাটে অভিযানে ১ লাখ টাকার জালনোট সহ গ্রেপ্তার ১

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সদস্য সচিব শিশিরের সুস্থ্যতা কামনা

যুগ্ম-সম্পাদকের ভাইয়ের মৃত্যুতে খুলনা টাইমস পরিবারের শোক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।