সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বটিয়াঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বাসায় চুরি | চ্যানেল খুলনা

বটিয়াঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বাসায় চুরি

বটিয়াঘাটা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার’র বাসায় রাতের খাবারের চেতনা নাশক ঔষধ প্রয়োগ করে নগদ টাকা, স্বর্নালংকার, তিনটি মোবাইল ফোন ও পরিধেয় পোষাক নিয়ে পালিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাত একটার দিকে। খোঁয়া মালামালের মূল্য প্রায় দুই লক্ষাধিক টাকা।

জানা গেছে, উপজেলার জলমা ইউনিয়নের চক্রাখালী টিকাদার বাড়ির মৃত: সুধীর কুমার টিকাদার’র পুত্র উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার প্রতিদিনের ন্যায় পেশাগত দায়িত্ব পালন করে রাত ১১ টার দিকে বাড়ি ফিরে তার স্ত্রীকে শয়ন কক্ষে গভীর ঘুমে আচ্ছন্ন দেখতে পায়। স্ত্রীকে সে আর ডাকাডাকি না করে নিজেই রান্না ঘরে গিয়ে ভাত বেড়ে খাওয়া-দাওয়া সেরে ঘুমানোর প্রস্তুতি নেয়। এরি মধ্যে তার কয়েক বার বমি হলে সেও গভীর ঘুমে টলে পড়লে শয়ন কক্ষে অচৈতন্য অবস্থায় ঘরের প্রধান কলাপসিবল গেট ও রুমের দরজা না আটকিয়ে স্ত্রীর পাশে গিয়ে শুয়ে পড়ে। রাত আনুমানিক ১ টার দিকে অজ্ঞান পার্টির সদস্যরা ওই রুমে ঢুকে আলমারিতে থাকা নগদ ৫৭ হাজার টাকা, স্ত্রীর হাতে থাকা ৬ আনা স্বর্ন দিয়ে বাঁধানো দুটি শাঁখা, গলায় ও কানে থাকা ১২ আনা ওজনের ১ টি স্বর্নের চেইন ও ৬ আনা ওজনের ১ টি কানের দুল, ২ টি এন্ড্রয়েড ও ১ টি বাটন ফোন সহ বেশ কয়েকটি পরিধেয় দামী শাড়ি নিয়ে পালিয়ে যায়। অজ্ঞান পার্টির সদস্যরা ওই সময় পাশের রুমে থাকা তার অন্য মেয়েদের রুমের দরজা বাইরে থেকে আটকিয়ে দিয়ে নেয়। সকালে তার বড় মেয়ে দশম শ্রেণির শিক্ষার্থী অমৃতা টিকাদার’র ঘুম ভাঙলে ঘরের দরজা বাইর থেকে আটকানো দেখে তার আত্ম চিৎকারে পাশ্ববর্তী প্রতিবেশীরা ছুঁটে এসে মেয়ের দরজা খুলে দিলে বিষয়টি পরিষ্কার হয় এবং তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়।

খবর পেয়ে স্থানীয় সদ্য নির্বাচিত সংসদ সদস্য ননী গোপাল মন্ডল, অব: সচিব প্রশান্ত কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) আল- বেরুনী, ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, ওসি রিপন কুমার সরকার, ওসি(তদন্ত) সঞ্জয় দত্ত, ইউপি চেয়ারম্যান বিধান রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বিনয় কৃষ্ণ সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষ, সিনিয়র সহ-সভাপতি পরিতোষ রায় ও উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিক সহ আ’লীগ নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থলে ছুঁটে যান।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

কেইউজে’র নব-নির্বাচিত নেতৃবৃন্দের সালাহউদ্দিন জুয়েল এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ

খুবির প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) এস এম মনিরুজ্জামানের পিতার ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

জোড়াগেট পশুর হাটে অভিযানে ১ লাখ টাকার জালনোট সহ গ্রেপ্তার ১

পাইকগাছায় শেষ মূহুর্তে কোরবানীর পশুর হাট জমে উঠেছে

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সদস্য সচিব শিশিরের সুস্থ্যতা কামনা

পাইকগাছায় আবাসনের দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।