সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
বলিউড তারকাদের আমার বাড়িতে পা রাখার যোগ্যতা নেই: কঙ্গনা | চ্যানেল খুলনা

বলিউড তারকাদের আমার বাড়িতে পা রাখার যোগ্যতা নেই: কঙ্গনা

বলিউড নিয়ে বিভিন্ন সময়ে নানা বিস্ফোরক মন্তব্যের কারণে সবসময় খবরের শিরোনামে এসেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবারও বলিউড তারকাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় এই অভিনেত্রী। তিনি বলিউডের কাউকে নিজের বন্ধু হওয়ার যোগ্যও মনে করেন না।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, ‘বলিউডের কোনো তারকার আমার বাড়িতে পা রাখার যোগ্যতা নেই। বাড়িতে ডাকার কোনো প্রয়োজনও নেই। বাইরে দেখা হলে ঠিক আছে।’

বলিউডের কাউকে নিজের বন্ধু হওয়ার যোগ্যও মনে করেন না কঙ্গনা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ‘কুইন’ খ্যাত এই অভিনেত্রী জানান, তার বন্ধু হওয়ার যোগ্যতা কারও নেই।
সম্প্রতি স্বভাবসুলভ বলিউড তারকাদের একহাত নিলেন অভিনেত্রী। জোয়া আখতারের ‘দ্য আর্চি’ ছবির টিজার প্রকাশ্যে এসেছে। তাতে মুখ্য ভূমিকায় রয়েছেন শাহরুখকন্যা সুহানা, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য এবং শ্রীদেবীকন্যা খুশি কাপুর। মনে করা হচ্ছে, তাদের লক্ষ্য করেই এমন মন্তব্য কঙ্গনার।

প্রতিবেদনে আরও বলা হয়, আগামী শুক্রবার (২০ মে) সিনেমা হলে মুক্তি পাবে কঙ্গনা অভিনীত ‘ধাকড়’। ছবির প্রচারে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, কোন কোন বলিউড তারকাকে নিজের বাড়িতে আমন্ত্রণ করবেন? জবাবে অভিনেত্রী বলেন, ‘বলিউডের কোনো তারকার আমার বাড়িতে পা রাখার যোগ্যতা নেই। বাড়িতে ডাকার কোনো প্রয়োজনও নেই। বাইরে দেখা হলে ঠিক আছে।’

উল্লেখ্য, অ্যাকশন প্যাকড ‘ধাকড়’ সিনেমায় স্পেশাল এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। শত্রুকে নিমেষে খুন করে ফেলতে পারে অগ্নি। প্রতিপক্ষের রক্ত ঝরানোর আগে দ্বিতীয়বার ভাবে না। যা কাজ দেওয়া হয়, তা করতে লাশের পাহাড় পেরিয়ে যেতে পারে সে। মিশন ইম্পসিবল বলে তার জীবনে কিছুই নেই।

এই অগ্নিকেই নারী পাচার সমস্যার সমাধান করার দায়িত্ব দেয় রিংমাস্টার ওরফে হ্য়ান্ডলার। গুরুত্বপূর্ণ এই চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। অর্জুন রামপাল অভিনয় করেছেন রুদ্রবীরের ভূমিকায়। তার সঙ্গে রোহিনী হিসেবে দেখা যাচ্ছে দিব্যা দত্তকে। এছাড়াও রয়েছেন শরিব হাসমি।

https://channelkhulna.tv/

বিনোদন আরও সংবাদ

আবারো কলকাতায় সেরা অভিনেত্রী জয়া আহসান

কানের লাল কার্পেটে নজর কাড়লেন ঐশ্বরিয়া

বলিউড তারকাদের আমার বাড়িতে পা রাখার যোগ্যতা নেই: কঙ্গনা

ঢাকায় আসছেন শিল্পা শেঠি

পরীমনি-শরিফুল রাজের প্রথম ঈদ…

ফের বোমা ফাটালেন কঙ্গনা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।